Header Ads

parkview
  • সর্বশেষ আপডেট

    কুমিল্লা শেখ হাসিনার জন্মদিনে অসহায় মানুষের মাঝে বস্র বিতরন

    কুমিল্লায় শেখ হাসিনার জন্মদিনে অসহায় মানুষের মাঝে বস্ত্র ও খাদ্য বিতরণ করলেন কুমিল্লা মহানগরের যুবলীগ।
    এম এ বাশার, কুমিল্লাঃ- বাংলাদেশ আওয়ামীলীগের সভাপতি ও প্রধান মন্ত্রী শেখ হাসিনার ৭৪ তম জন্মবার্ষিকী উপলক্ষে কুমিল্লা মহানগর আওয়ামী যুব লীগের উদ্যোগে সারাদিন ব্যাপি কর্মসুচী আয়োজন করা হয়েছে।

    সোমবার সকালে নগরীর থিরা পুকুর পাড় প্রাথমিক বিদ্যালয় মাঠে প্রায় ৫ শত অসহায় গরীব ও এতিমদের মাঝে লুঙ্গী ও শাড়ী বিতরণ করেন কুমিল্লা মহানগর যুব লীগের আহবায়ক ও জেলা পরিষদের প্যানেল চেয়ারম্যান আবদুল্লাহ আল মাহমুদ সহিদ। এ সময় উপস্থিত ছিলেন ১১ নং ওয়ার্ড কুসিক কাউন্সিলর ও মহানগর যুবলীগের যুগ্ম আহ্বায়ক হাবিবুল আল আমিন সাদি।

    এ সময় আরও উপস্থিত ছিলেন মহানগর যুব লীগের সদস্য বোরহান মো: কামরুল, মোঃ কাউছার খন্দকার আলী ইকরাম তুহিন, আকাশ, নাজমুল ইসলাম শাওন, দুলাল হোসেন অপু, ১৩ নং ওয়ার্ড আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক রফিকুল ইসলাম এবং মহানগর স্বেচছাসেবক লীগের সহসভাপতি জসীম উদ্দিন, আবুল কালামসহ যুবলীগ, ছাত্রলীগ, স্বেচছাসেবক লীগ আওয়ামীলীগসহ স্থানীয় নেতৃবৃন্দ।

    এরপর বেলা ১১ টায় ২ নং ওয়ার্ডের মফিজাবাদ কলোনীতে ৫ শত অসহায় মানুষের মাঝে লুঙ্গি ও শাড়ি বিতরণ করেন মহানগর যুব লীগের আহবায়ক আবদুল্লাহ আল মাহমুদ সহিদ ও মহানগর যুব লীগের যুগ্ম আহ্বায়ক হাবিবুল আল আমিন সাদি। এসময় স্থানীয় কুসিক কাউন্সিলর, মহানগর যুবলীগের সদস্য মাসুদুর রহমান মাসুদসহ অন্যান্য নেতৃবৃন্দরা উপস্থিত ছিলেন।

    পরে দুপুরে ঐতিহ্যবাহী কুমিল্লা টাউনহল মাঠে হাজার খানেক রিক্সাচালক, ভ্যানচালক, ভিক্ষুক, এতিম ও পথচারী, হত দরিদ্রদের মাঝে খাবারের প্যাকেট বিতরণ করেন মহানগর যুবলীগের নেতৃবৃন্দরা। 

    প্রকাশিত: সোমবার, ২৮ সেপ্টেম্বর, ২০২০

    Post Top Ad