• সর্বশেষ আপডেট

    সুখবর দিলেন দিঘী

     

    প্রার্থণা ফারদিন দিঘী। শিশু শিল্পী থেকে হয়েছেন চিত্রনায়িকা। শিশু শিল্পী হিসেবে বিজ্ঞাপনসহ অনেক সিনেমায় অভিনয় করে দর্শকের মাঝে তুমুল জনপ্রিয় হয়ে উঠেছিলেন। পরবর্তীতে পড়ালেখার জন্য চলচ্চিত্র থেকে দূরে সরে যান। এর মাঝেই নিজেকে প্রস্তুত করে চিত্রনায়িকা হিসেবে আবির্ভূত হন। তার বেশ কয়েকটি কাজ আলোচনায় আসে। তার 'শেষ চিঠি' শিরোনামের একটি ওয়েব ফিল্ম তুমুল আলোচনায় আসে।
    সর্বশেষ আরটিভি প্রযোজিত তানজীব সারোয়ারের কণ্ঠে 'ভালো থাকার কারণ' গানে স্কুলছাত্রীর বেশে হাজির হন দীঘি। এতে দর্শককে খানিকটা চমকে দিয়েছেন তিনি। এরই ধারাবাহিকতায় তিনি এবার 'মার্ডার ৯০' শিরোনামের ওয়েব ফিল্মে যুক্ত হলেন। আজ বুধবার (৫ এপ্রিল) সকালে মানিকগঞ্জের বিভিন্ন লোকেশনে শুরু হয়েছে এই ওয়েব ফিল্মের শুটিং। সৈয়দ আশিক রহমানের গল্প ভাবনা এবং মেজবাহ উদ্দিন সুমনের রচনায় এটি নির্মাণ করছেন আবু হায়াত মাহমুদ।

    এই ওয়েব ফিল্মের গল্পে পুলিশ ইনভেস্টিগেশনের মাধ্যমে রোমহর্ষক খুনের আসামিকে নানান নাটকীয়তায় খুঁজে বের করা হয়। ওই সময়ের সামাজিক পারিপার্শ্বিক অবস্থা ও সম্পর্কের দ্বন্দ্বগুলো এ গল্পে তুলে আনার চেষ্টা দেখা যাবে।
    নতুন ওয়েব ফিল্ম 'মার্ডার ৯০' পরসঙ্গে দীঘি বলেন, আরটিভির সঙ্গে এটা আমার দ্বিতীয় প্রজেক্ট। ভালো লাগছে এই ভেবে, পরপর দুটি প্রজেক্ট করছি। তবে কাজটি আমার জন্য একেবারেই রোমাঞ্চকর। কারণ গল্পটা হচ্ছে ক্রাইম থ্রিলার। তার চেয়ে বড় কারণ, ইউনিটের বেশিরভাগ মানুষের সঙ্গেই আমার প্রথম কাজ হতে যাচ্ছে।

    চুক্তিতে স্বাক্ষরে খায়রুল বাসার-দিঘী
    দীঘি বিপরীতে এতে দেখা যাবে খায়রুল বাসারকে। এই সিনেমায় আরও অভিনয় করছেন রুনা খান, সাজু খাদেম, শিল্পী সরকার অপুসহ অনেকেই। আসন্ন ঈদুল ফিতরকে ঘিরে তৈরি হচ্ছে 'মার্ডার ৯০'। মুক্তির পাবে আরটিভি প্লাস নামের ওটিটি প্ল্যাটফর্মে।

    প্রকাশিত বুধবার ০৫ এপ্রিল ২০২৩