• সর্বশেষ আপডেট

    বৃহত্তর চট্টগ্রাম জাতীয়তাবাদী সমর্থক গোষ্ঠী কাতারের পূর্ণাঙ্গ কমিটি ঘোষণা

    জাতীয়তাবাদী সমর্থক গোষ্
    মহিউদ্দিন কাজলের সঞ্চালনায় এই অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, বাংলাদেশ জাতীয়তাবাদী দল কাতার শাখার সহ সভাপতি এবং বৃহত্তর চট্টগ্রাম জাতীয়তাবাদী সমর্থক গোষ্ঠীর সংগঠনের উপদেষ্টা জসিম উদ্দিন ওয়াহিদি, সভাপতি ইসমাইল মনছুর, সহ আরো অনেকে।

    পবিত্র কোরআন তেলাওয়াতের মাধ্যমে শুরু হওয়া এই অনুষ্ঠানে, বৃহত্তর চট্টগ্রাম জাতীয়তাবাদী সমর্থক গোষ্ঠী কাতারের পূর্ণাঙ্গ কমিটি ঘোষণা করা হয়। কমিটি ঘোষণা করেন  সংগঠনের উপদেষ্টা জসিম উদ্দিন ওয়াহিদি। 

    ঘোষিত কমিটির সভাপতি ইসমাইল মনছুর, সিনিয়র সহ সভাপতি ফজল কবির, সহ সভাপতি মোহাম্মদ আলী, জাকারিয়া চৌধুরী, নাজিম উদ্দীন, মোহাম্মদ আলমগীর, ইদ্রিস বিষু, ওসমান গনি, আমিন সোহেল, আশরাফুল ইসলাম, আহসানুল করিম , আশরাফুল ইসলাম তুহিন, আহসানুল করিম, মোহাম্মদ মোস্তফা, মোহাম্মদ ইদ্রিস, মইনুল ইসলাম শুভ, রিয়াজ রানার, মনির সাহা। 

    সাধারণ সম্পাদক  মহিউদ্দিন কাজল, সিনিয়র যুগ্ন সম্পাদক আমিনুর  রহমান, যুগ্ন সম্পাদক মাঈনুদ্দীন, ইঞ্জিনিয়ার আমানত, অনুপম চৌধুরী রায়, লোকমান হাকিম, আতিক উল্লাহ, কাজী আনোয়ার, সহ সাধারণ সম্পাদক সোহেল মোস্তফা, শওকত হোসেন টিপু , মোঃ তোকির।

    সাংগঠনিক সম্পাদক সাদাত হোসেন হৃদয় ও সহ সাংগঠনিক সম্পাদক হয়েছেন সাইফুল তালুকদার , কামাল সরকার, মহিউদ্দিন ইমরান, ইকবাল হোসেন খোকন, মোহাম্মদ জাফর, মোঃ পারভেজ।  শুক্রবার ১৮ নভেম্বর ২০২২ সন্ধ্যায় সানাইয়া এশিয়ান টাউনে এক জমকালো আয়োজনে এই কমিটি ঘোষণা করা হয়।

    জাতীয়তাবাদী সমর্থক গোষ্ঠী কাতার

    মঞ্চে বক্তব্য রাখেন, উপদেষ্টা জসিম উদ্দিন ওয়াহিদি, সভাপতি ইসমাইল মনছুর, সহ সভাপতি আমিন সোহেল সহ আরো অনেকে

    বক্তব্য প্রবাসী চট্টগ্রাম বাসিদের একে অন্যের সাহায্য সহযোগিতা করার জন্য আহ্বান জানানো হয় এবং সেই সাথে, আগামীতে এই কমিটি রাজপথে ঐক্যবদ্ধ আন্দোলনের মাধ্যমে সরকারের পতন ঘটিয়ে বেগম খালেদা জিয়াকে নিঃশর্ত মুক্ত করা, গণতান্ত্রিক পরিবেশে দলের ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানকে দেশের মাটিতে ফিরিয়ে আনা এবং জনগণের ভোটাধিকার ফিরিয়ে দিয়ে নির্দলীয় নিরপেক্ষ সরকার বাস্তবায়নে এই সরকারকে বাধ্য করতে কাজ করার আহ্বান জানানো হয়।

    কাতার অবস্থানরত চট্টগ্রামের এবং সন্দ্বীপের বহু সদস্য এবং শুভাকাঙ্ক্ষী দূর দূরান্ত থেকে এসে এই আয়োজনকে সমর্থন জানিয়েছেন।  চট্টগ্রাম প্রবাসীর প্রিয় সংগঠনের নের্তৃবৃন্দের প্রতি সমর্থন জানিয়ে আগামীদিনের আন্দোলন সংগ্রামকে আরো বেগবান করার প্রত্যয় ব্যক্ত করেছেন।

    কাতার প্রতিনিধি, নুরসাফা সুমন
    প্রকাশিত: শনিবার ১৯ নভেম্বর ২০২২