• সর্বশেষ আপডেট

    ডা. শাহাদাত হোসেন এর সাথে সৌজন্য সাক্ষাৎ করেছেন বৃহত্তর চট্টগ্রাম জাতীয়তাবাদী সমর্থক গোষ্ঠী-কাতার


    বিএনপির কেন্দ্রীয় নির্বাহী কমিটির সাবেক সাংগঠনিক সম্পাদক ও চট্টগ্রাম মহানগর বিএনপির আহবায়ক  ডা.শাহাদাত হোসেন কাতার আগমন উপলক্ষে সৌজন্য সাক্ষাৎ করেছেন বৃহত্তর চট্টগ্রাম জাতীয়তাবাদী সমর্থক গোষ্ঠী-কাতার।

    এতে উপস্থিত ছিলেন সংগঠনের সভাপতি কাতার বিএনপির সহ-সভাপতি জনাব ইসমাইল মনছুর, সংগঠনের উপদেষ্টা জসিম উদদীন ওয়াহীদি, কাতার বিএনপি অন্যতম সহ-সভাপতি ইউছুপ সিকদার, সহ-সভাপতি ফজল কবির, সহ-সভাপতি মোঃ আলী, জাকারিয়া চৌং, মোঃ আলমগীর, ইদ্রিস বিষু, আমির সোহেল, আশরাফুল ইসলাম তুহিন, মোহাঃ মোস্তফা, সাধারণ সম্পাদক মহিউদ্দিন কাজল, যুগ্ম-সম্পাদক মাইনুউদ্দীন, ইঞ্জিনিয়ার আমানত, অনুপ চৌং রায়, লোকমান হাকিম, আতিক উল্লাহ, সাংগঠনিক সম্পাদক শাহাদাত হোসেন হৃদয়, সাইফুল তালুকদার, কামাল সরকার, মঈন উদ্দিন এমরান মোঃ জাফর, মোঃ পারভেজ, অর্থ সম্পাদক ইমরান মামুন, সহ-অর্থ  সম্পাদক মোঃ আলমগীর প্রচার সম্পাদক সাহাদাত হোসেন, সহ- প্রচার সম্পাদক মোঃ মান্নান, প্রকাশনা সম্পাদক আবু শাহাদাত, সহ-প্রকাশনা সম্পাদক আবদুল হাকিম, আপ্যায়ন সম্পাদক মোঃ শাহাজান, সহ-আন্তর্জাতিক সম্পাদক মোঃ মাসুদ, তথ্য ও গবেষনা সম্পাদক আবদুর রহিম এবং প্রমুখ।

    ডা. শাহাদাত হোসেনকে

    চট্টগ্রাম মহানগর বিএনপির আহবায়ক ডা. শাহাদাত হোসেনকে  কাতার  বিএনপির পক্ষ থেকে ফুলেল শুভেচ্ছা জানান বৃহত্তর চট্টগ্রাম জাতীয়তাবাদী সমর্থক গোষ্ঠী সংগঠনের উপদেষ্টা জসিম উদ্দিন ওয়াহিদি, সভাপতি ইসমাইল মনছুর, সাধারণ সম্পাদক মহিউদ্দিন কাজল, সহ সভাপতি আমির সোহেল সহ আরো অনেকে।

    প্রিয় নেতার আগমনে উৎফুল্ল কাতার প্রবাসী বিএনপির নেতা কর্মীরা বুধবার ১৪ ডিসেম্বর ২০২২ সন্ধ্যায় দোহার আল জামান হোটেলে এই আয়োজন করেন।

    আমিন সোহেল

    চট্টগ্রামের মাটি ও মানুষের সাথে ডা. শাহাদাত হোসেনের দীর্ঘদিনের পথচলা। ব্যক্তি জীবনে ক্লীন ইমেজের অধিকারী ডা. শাহাদাত হোসেন। তিনি ইতিমধ্যেই তার নানামুখী জনস্বার্থ ও মানবিক কর্মকান্ডের মাধ্যমে চট্টগ্রামবাসীর কাছে জনতার মেয়রে পরিণত হয়েছেন।

    সংগঠনের সকল নেতাকর্মীরা আন্তরিক অভিনন্দন জানান বর্তমান সরকারের মিথ্যা মামলা, গ্রেপ্তার সহ নানাবিদ প্রতিকূল পরিবেশে থেকেও চট্টগ্রামে জাতীয়তাবাদী শক্তিকে ঐক্যবদ্ধ রেখে বর্তমান অগণতান্ত্রিক সরকারের বিরুদ্ধে লড়াই সংগ্রাম চালিয়ে বেগম খালেদা জিয়াকে নিঃশর্ত মুক্ত করা, এবং জনগণের ভোটাধিকার ফিরিয়ে দিয়ে নির্দলীয় নিরপেক্ষ সরকার বাস্তবায়নে এই সরকারকে বাধ্য করতে কাজ করে যাওয়ার জন্য।

    তারা আরো বলেন দেশের অর্থনৈতিক দুরাবস্থা, দ্রব্য-মূল্যের উর্ধ গতি এবং ন্যায়বিচারহীন রাষ্ট্রব্যবস্থা থেকে পরিত্রাণ পেতে নির্দলীয় নিরপেক্ষ সরকার বাস্তবায়নের কোন বিকল্প নেই।

    সহ সভাপতি আমির সোহেল দিগন্তনিউজকে বলেন আগামী দিনের সংগ্রামে রাজপথে থেকে প্রিয় নেতার নেতৃত্বে কাঁধে কাঁধ মিলিয়ে নির্দলীয় নিরপেক্ষ সরকার বাস্তবায়নে সহযোগিতা করে যাবেন।

    তিনি আরো বলেন মানুষের ভোটাধিকার ফিরে পেতে এবং গণতান্ত্রিক সরকার প্রতিষ্ঠায় দলমত নির্বিশেষে জাতীয় আন্দোলন গড়ে তোলার বিকল্প নেই।
     
    প্রকাশিত বুধবার ১৪ ডিসেম্বর ২০২২