• সর্বশেষ আপডেট

    উপহারের গাড়ি নিতে হবিগঞ্জ যাচ্ছে হিরো আলম

     

    আশরাফুল আলম ওরফে হিরো আলমকে গাড়ি উপহারের ঘোষণা দেন হবিগঞ্জের এক শিক্ষক। সেই গাড়ি নিতে মঙ্গলবার (৭ ফেব্রুয়ারি) হবিগঞ্জ যাচ্ছেন তিনি। 

    উপহার হিসেবে হিরো আলমকে ৬ লাখ টাকার গাড়ি তুলে দিতে যাচ্ছেন হবিগঞ্জের এম মুখলিছুর রহমান নামের ওই শিক্ষক। তিনি হবিগঞ্জের চুনারুঘাট উপজেলার নরপতি গ্রামের হাজী আবদুল জব্বার জি এল একাডেমি অ্যান্ড হাইস্কুলের প্রধান শিক্ষক।

    জানা যায়, বগুড়া ৬ ও ৪ আসনের উপনির্বাচনে স্বতন্ত্র প্রার্থী হন হিরো আলম। নির্বাচনের আগে গত ৩১ জানুয়ারি মুখলিছুর তার ফেসবুক পেজ থেকে লাইভে এসে হিরো আলমকে গাড়ি উপহার দেয়ার ইচ্ছা প্রকাশ করেন। তিনি লাইভে বলেন, ‘হিরো আলম এক সময় জিরো ছিলেন। জিরো থেকে তিনি হিরো হয়েছেন। হিরো আলম এখন সোনার টুকরা। দুই আসনে স্বতন্ত্র প্রার্থী হয়েছেন। বগুড়ার মানুষ জানের চাইতে তাকে বেশি ভালোবাসেন। তিনি বগুড়ার মানুষের মন জয় করে নিয়েছেন।’

    নির্বাচনে ফল যাই আসুক না কেন নিজের ব্যবহৃত নোহা মাইক্রোবাসটি উপহার দেওয়ার ঘোষণা দেন তিনি। পরে আরেকটি ভিডিওতে মুখলিছুর তার বাড়িতে গিয়ে উপহারটি নেওয়ার জন্য হিরো আলমকে অনুরোধ জানান। ভিডিওগুলো সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে পড়ে । 

    প্রথমে হিরো আলম ওই শিক্ষকের সঙ্গে যোগাযোগ করেননি। কয়েকদিন পর আবার আক্ষেপ প্রকাশ করে ফের লাইভ করেন মুখলিছুর। এরপর যোগাযোগ করেন হিরো আলম। অবশেষে সেই গাড়ি নিতে হবিগঞ্জ যাচ্ছেন তিনি।  

    হিরো আলমের ব্যক্তিগত সহকারী শুভ আহমেদ জানান, সকাল ১১টায় শায়েস্তাগঞ্জ নতুন ব্রিজ এলাকায় পৌঁছানোর কথা রয়েছে হিরো আলমের। এরপর তিনি চুনারুঘাটের নরপতি গ্রামে মুখলিছুরের বাড়িতে যাবেন।  

    তবে মুখলিছুরের সঙ্গে মুঠোফোনে যোগাযোগ করা হলে তিনি এ নিয়ে কথা বলতে রাজি হননি।


    প্রকাশিত মঙ্গলবার ০৭ ফেব্রুয়ারী ২০২৩