Header Ads

parkview
  • সর্বশেষ আপডেট

    কোরআন অবমাননার সময় হাতেনাতে হিন্দু যুবক আটক

    কোরআন অবমাননার সময় হিন্দু যুবক আটক

    মোঃ ফজলুল হক ভুঁইয়া, ময়মনসিংহঃ- পবিত্র ধর্মগ্রন্থ কোরআন শরীফকে দীর্ঘদিন ধরে অবমাননা করে আসা লক্ষণ নামের এক হিন্দু  যুবককে আটক করে পুলিশের হাতে সোপর্দ করেছে স্থানীয় জনতা। সোমবার (৩০ মার্চ) রাত ১০টার দিকে ময়মনসিংহের নান্দাইল উপজেলা   থেকে তাকে আটক করা হয়। সে উপজেলার সিংরইল ইউনিয়নের কচুরি সিংপাড়া গ্রামের মৃত মাখন চন্দ্র সিং এর পুত্র বলে জানা গেছে, সে স্থানীয়ভাবে গরুর হাতুরি কবিরাজ কথিত চিকিৎসার সাথে জড়িত বলে স্থানীয় সুত্রে জানা গেছে।

    জানা যায়,  পবিত্র কোরআনকে অবমাননা করার সময় স্থানীয় জনতা হাতেনাতে লক্ষণকে আটক করে। পরে এলাকায় এ খবর ছড়িয়ে পড়লে স্থানীয় জনতা লক্ষণের বাড়ি ঘেরাও করে। খবর পেয়ে নান্দাইল মডেল থানার পুলিশ ঘটনাস্থলে হাজির হয়ে উত্তেজিত জনতাকে শান্ত করে। একইসাথে লক্ষণকে উদ্ধার করে থানায় নিয়ে যায়।

    এলাকাবাসীর সাথে কথা বলে জানা যায়, লক্ষণ দীর্ঘদিন ধরেই ইসলাম  ও পবিত্র কেরআন  নিয়ে বিভিন্ন ধরণের অবমাননাকর কাজ করে আসছিল । এলাবাসীর লক্ষণের সর্বোচ্চ শাস্তি দাবী করেছে।


    ঘটনার সত্যতা নিশ্চিত করে নান্দাইল মডেল থানার ওসি তদন্ত আবুল হাসেমের কাছে ফোনে জানতে চাইলে(৩১ মার্চ) তিনি বলেন তার  বিরুদ্ধে ধর্ম অবমাননা করার মামলা রুজুর প্রস্তুতি চলছে পরবর্তী সময় বিস্তারিত প্রেসব্রফিং এর মাধ্যমে জানানো হবে ডিউটি অফিসার এসআই আব্দুল হামিদ জানান, গতরাতে এমন ঘটনায় একজনকে গ্রেফতার করা হয়েছে। আজ (৩১ মার্চ) প্রেস ব্রিফিংয়ের মাধ্যমে বিস্তারিত জানানো হবে।

    প্রকাশিত: মঙ্গলবার, ৩১ মার্চ, ২০২০

    Post Top Ad