• সর্বশেষ আপডেট

    পার্কভিউ হাসপাতাল ও টেরিবাজার ব্যবসায়ী সমিতির উদ্যোগে ফ্রি মেডিকেল ক্যাম্প

     

    চট্টগ্রাম নগরীর শীর্ষস্থানীয় স্বনামধন্য পার্কভিউ হাসপাতাল ও টেরিবাজার ব্যবসায়ী সমিতির যৌথ উদ্যোগে ফ্রি মেডিকেল ক্যাম্প টেরিবাজার ব্যবসায়ী সমিতি কার্যালয়ে সম্পন্ন হয়েছে।

    আজ সোমবার (২১আগস্ট) দিন ব্যাপী এই ফ্রি মেডিক্যাল ক্যাম্পের মাধম্যে রোগীদের চিকিৎসা সেবা দেয়া হয়েছে।

    এই ফ্রি মেডিকেল ক্যাম্পে পার্কভিউ হাসপাতালের প্রায় সকল বিভাগের (মেডিসিন ও ডায়াবেটিস, মেডিসিন ও গ্যাস্ট্রোএন্টেরোলজি, অর্থোপেডিক, হৃদরোগ, সার্জারি, নাক,কান,গলা, বক্ষব্যাধি ও মেডিসিন, ক্যান্সার, মনোরোগ, নবজাতক ও শিশু রোগ বিভাগ ও আগত রোগীদের ইসিজি, ব্লাড প্রেসার নির্ণয় ও সিবিজি পরীক্ষা করা হয়েছে। ।

    চিকিৎসা সেবা দিয়েছেন, পার্কভিউ হাসপাতালের ব্যবস্থাপনা পরিচালক অর্থোপেডিক সার্জন ডাঃ এ.টি.এম. রেজাউল করিম, মেডিসিন বিশেষজ্ঞ ডাঃ মোঃ রেজাউল করিম, ডাঃ মুহাম্মদ মাহবুবুল আলম, ডাঃ মোঃ ফরহাদ, ডাঃ মোহাম্মদ মোহরম আলী, মেডিসিন ও গ্যাস্ট্রোএন্টেরোলজি বিশেষজ্ঞ ডাঃ মোঃ তাসবীরুল হাসান জিহান, বিশিষ্ট অর্থোপেডিক সার্জন ডা: আহামদ রহিম, হৃদরোগ বিশেষজ্ঞ ডাঃ সাইফুল ইসলাম টিপু চৌধুরী, ডাঃ ইকবাল মাহমুদ, সার্জারি বিশেষজ্ঞ ডাঃ এস. এম. ইশতিয়াক আলী (রুবেল), নাক, কান, গলা রোগ বিশেষজ্ঞ ও সার্জন ডাঃ মাহমুদ উল্লাহ ফারুকী, বক্ষব্যাধি ও মেডিসিন বিশেষজ্ঞ ডাঃ মোঃ ইলিয়াছ, মনোরোগ বিশেষজ্ঞ ডাঃ এ. এস. এম. রিদওয়ান, শিশু কনসালটেন্ট ডাঃ তানকিয়া চৌধুরী সহ বিশেষজ্ঞগণ প্রায় ৮০০ জন রোগীর ফ্রি চিকিৎসা সেবা প্রদান করেছেন।

    এর আগে টেরিবাজার ব্যবসায়ী সমিতির ভারপ্রাপ্ত সভাপতি নুরুল আবছার এর সভাপতিত্বে এবং সাধারণ সম্পাদক আলহাজ্ব আহমদ হোছাইন এর সঞ্চালনায় সংক্ষিপ্ত আলোচনা সভা অনুষ্ঠিত হয়। এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কাউন্সিলর চৌধুরী হাসান মাহমুদ হাসনি, বিশেষ অতিথি ছিলেন, চট্টগ্রাম চেম্বার এন্ড কমার্স- পরিচালক সিরাজ চৌধুরী স্বপন,মহিলা কাউন্সিলর বেগম রুমকি সেন গুপ্ত পার্কভিউ হাসপাতালের ব্যবস্থাপনা পরিচালক অর্থোপেডিক সার্জন ডাঃ এ.টি.এম. রেজাউল করিম।

    পার্কভিউ হাসপাতালের বিজনেস ডেভেলপমেন্ট বিভাগের পক্ষ থেকে ছিলেন ম্যানেজার (মার্কেটিং এন্ড ব্রান্ড) মোঃ জাহেদুল ইসলাম, সিনিয়র এক্সিকিউটিভ মোঃ নেজাম উদ্দিন, এক্সিকিউটিভ মোঃ আবদুস সোবহান,এক্সিকিউটিভ মোঃ দিদারুল ইসলাম অনিক, এক্সিকিউটিভ মোঃ মশিউর রহমান, এক্সিকিউটিভ মোঃ জহিরুল ইসলাম ও এক্সিকিউটিভ জনাব মোঃ আবদুর রাজ্জাক।

    টেরিবাজার ব্যবসায়ী সমিতির পক্ষ থেকে উপস্থিত ছিলেন সভাপতি আলহাজ্ব আমিনুল হক,ভারপ্রাপ্ত সভাপতি আলহাজ্ব নুরুল আবছার, সাধারণ সম্পাদক আলহাজ্ব আহমদ হোছাইনসহ অন্যান্য কর্মকর্তা ও কর্মচারীবৃন্দ। এর আগে এই দুটি প্রতিষ্ঠানের মধ্যে পারস্পরিক সমঝোতা চুক্তি স্বাক্ষরিত হয়।
    প্রকাশিত সোমবার ২০ আগস্ট ২০২৩