• সর্বশেষ আপডেট

    ২১ আগস্ট গ্রেনেড হামলায় শহীদদের স্মরণে আলোচনা সভা ও দোয়া মাহফিল।

     


    ২০০৪ সালের ২১ আগস্ট বঙ্গবন্ধু কন্যা বর্তমান প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে হত্যার উদ্দেশ্যে বর্বরোচিত গ্রেনেড হামলায় আইভী রহমান সহ সকল নিহত শহীদদের স্মরণে ৯ নং উত্তর পাহাড়তলীতে আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

    সোমবার সন্ধ্যায় ৯ নং উত্তর পাহাড়তলী ওয়ার্ড আওয়ামী লীগের দলীয় কার্যালয়ে ৯ নং উত্তর পাহাড়তলী ওয়ার্ড আওয়ামী লীগ ও অঙ্গ সংগঠনের আয়োজিত  স্মরণসভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন,৯ নং উত্তর পাহাড়তলী ওয়ার্ড আওয়ামী লীগের যুগ্ম আহ্বায়ক ও ওয়ার্ড কাউন্সিলর জহুরুল আলম জসিম।

    ওয়ার্ড আওয়ামী লীগের সদস্য হারুন গফুর ভুইয়ার সভাপতিত্বে বক্তব্য রাখেন, ওয়ার্ড আওয়ামী লীগের সদস্য মুস্তফা কামাল বাচ্চু, আনোয়ার হোসেন,জসিম উদ্দিন আরজু,নুরুল ইসলাম,শ্রমিক নেতা মো. সেলিম, সেচ্ছাসেবক লীগ নেতা আবু নোমান নাহিদ।

    সভায়  প্রধান অতিথির বক্তব্যে কাউন্সিলর জহুরুল আলম জসিম বলে,২১ আগস্টে শহীদদের কথা স্মরণ করে বলেন, বাংলাদেশকে সন্ত্রাসের হাত থেকে মুক্ত করার জন্য আল্লাহ আমাদের নেত্রী প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনাকে  বাঁচিয়ে রেখেছে। সেদিন আওয়ামী লীগকে যারা নিশ্চিহ্ন করার চেষ্টা করেছিল, সেই অশুভ শক্তির বিরুদ্ধে জীবনের শেষ রক্তবিন্দু দিয়ে আমারা লড়াই করে যাব এবং জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের স্বপ্নের সোনার বাংলাদেশ বিনির্মাণে জন্য আমাদের নেত্রী যে নির্দেশ দিবেন আমরা তা পালন করব এটাই আমাদের প্রত্যয়।

    আয়োজিত সভায় অন্যান্যদের মাঝে উপস্থিত ছিলেন,আওয়ামী লীগ নেতা আবুল হাসেম,সশ্রমিক লীগ নেতা গিয়াস উদ্দিন তুহিন, মহানগর যুবলীগ নেতা আনিচ চৌধুরী রাজন,আবু সুফিয়ান মাহমুদ বেলাল উদ্দিন জুয়েল,সেলিম বাদশা, ফারুক শেখ, মো.ফাহিম, জাহাঙ্গীর কবির নয়ন, মহলা নেত্রী তিপ্তি রানী, কাউছারা বেগম,নুরুল ইসলাম,জসিম,মো. ফারুক,সেকান্দর আলী প্রমূখ।

    প্রকাশিত সোমবার ২০ আগস্ট ২০২৩