• সর্বশেষ আপডেট

    শ্রীপুরে সৌদি প্রবাসীর স্ত্রীর গলায় ওড়না পেচানো মরদেহ উদ্ধার!

    শ্রীপুরে সৌদি প্রবাসীর স্ত্রীর গলায় ওড়না পেচানো মরদেহ উদ্ধার!
    শ্রীপুরে সৌদি প্রবাসীর স্ত্রীর গলায় ওড়না পেচানো মরদেহ উদ্ধার!


    মোহাম্মদ তাজুল ইসলাম, গাজীপুরঃ- গাজীপুরের শ্রীপুরে সৌদি প্রবাসীর স্ত্রীর গলায় ওড়না পেচানো মরদেহ উদ্ধার করেছে পুলিশ।

    রবিবার (৪ সেপ্টেম্বর)দুপুরে উপজেলার মাওনা ইউনিয়নে বেতজুড়ী এলাকার মহিলা মোড়ে আম গাছের নিচ থেকে মরদেহটি উদ্ধার করে। 

    নিহতের নাম সাফিয়া আক্তার (৩৫) শ্রীপু উপজেলার মাওনা ইউনিয়নের বেতজুরী এলাকার সৌদি প্রবাসী
    মোঃ সাইদুল মিয়ার স্ত্রী। তিনি দুই সন্তানের জননী ছিলেন।তিনি স্থানীয় একটি কারখানায় চাকরি করতেন।

    স্থানীয়  সূত্রে জানাযায়, জনৈক এক মহিলা গরু চড়াতে গিয়ে দেখতে পায় আম গাছের নিচে কিছু একটা পড়ে থাকতে দেখা যায়। কাছে গিয়ে গলায় ওড়না পেচানো মরদেহ দেখতে পায়। তখন সেই মহিলা আশপাশের লোকজন কে জানায়। পরে স্থানীয়রা পুলিশ কে খবর দেয়। পুলিশ এসে মরদেহ উদ্ধার করে।

    পরিবার লোকজন থেকে জানাযয়,সাফিয়া আত্মহত্যা করেছেন। কি কারণে আত্মহত্যা করেছে এই বিষয়ে বলেন ,পাশের বাড়ি হাসান বিভিন্ন সময় অনৈতিক প্রস্তাব দিয়ে তাকে হয়রানির করতো তাছাড়া বিভিন্ন ভাবে ব্ল্যাকমেইলিং করতো হয়তো ওই কারণে আত্মহত্যার করে থাকতে পারে।

    এ ব্যাপারে হাসানের বাড়িতে গিয়ে হাসানকে না পেয়ে তার স্ত্রী বিউটির কাছে জানতে চাইলে বলেন, আমার জামাই অনেক ভালো আমি তার সাথে সংসার করি, আমি জানি সে কেমন সে কখনোই কোন মহিলার দিকে বাজে নজর দেয় না তাকে শুধু শুধু ফাঁসানো হচ্ছে।

    শ্রীপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) মোহাম্মদ মনিরুজ্জামান বলেন, দুপুর দিকে নিজ রাড়ির থেকে ২০০ গজ দূরে আমরা গলায় ছেঁড়া ওড়না পেচানো মরদেহ উদ্ধার করি। প্রাথমিকভাবে মৃত্যুর কারণ সম্পর্কে বিস্তারিত কিছু বলতে পারছি না।সকল আইনগত প্রক্রিয়া সম্পন্ন করে লাশ ময়নাতদন্তের জন্য শহীদ তাজউদ্দিন আহমেদ মেডিকেল কলেজ মর্গে পাঠানো হয়েছে।ময়না তদন্ত রিপোর্ট আসার পর জানা যাবে হত্যা না আত্মাহত্যা।পরে প্রয়োজনীয় আইনগত পদক্ষেপ নেওয়া হবে।


    প্রকাশিত: রবিবার ০৪ সেপ্টেম্বর ২০২২

    Post Top Ad

    Post Bottom Ad