• সর্বশেষ আপডেট

    ছিনতাইকারীদের ছুড়িকাঘাতে সিএনজি চালক নিহত সীতাকুণ্ডে

     

    সীতাকুন্ড প্রতিনিধিঃ যাত্রীবেশে সিএনজি অটোরিকশায় চড়ে নির্জনস্হানে সুবিধা মতো চালক কে হত্যা বা আহত করে সিএনজি অটোরিকশা ছিনতাই কারীর সংঘবদ্ধ চক্রের হাতে একরাম (২০) নামে এক সিএনজি চালক খুন হয়েছে।

     

    স্হানীয় সূত্রে জানা যায়,বাড়বকুন্ড নতুনপাড়া চাঁনমিয়া চকিদারের বাড়ীর নূরুল আফসারের ছেলে মোঃ একরাম (২০) প্রতিদিনের মতো আজ( রবিবার) ও সিএনজি নিয়ে বের হয় বিকালে,রাত সাড়ে সাতটায় বাড়বকুন্ড,শোকলালহাট থেকে যাত্রী নিয়ে সীতাকুন্ড যাওয়ার পথে ফকিরহাট পার হয়ে ইপসা অফিসের কাছাকাছি গেলে যাত্রী বেশী ছিনতাইকারীরা তাকে গাড়ীতেই ঝাপটে ধরে গাড়ী থেকে নামানোর চেষ্টা করে,এসময় একরামও গাড়ী থেকে নামতে নারাজ, একপর্যায়ে ছিনতাইকারীরা একরামের বুকে ছুড়ি মেরে দিলে সে চিৎকার করে,কিছু দুরেই একটি সিএনজি মেরামত করতে ছিল, তারা দুরে আসলে ছিনতাইকারীরা পালিয়ে যায়,আগত লোকজন আহত একরাম কে  কাছেই সীতাকুন্ড হাসপাতালে নিয়ে যায়,সেখানে প্রাথমিক চিকিৎসা দিয়ে চমেক হাসপাতালে পাঠালে পথিমধ্যে একরাম মৃর্ত্যুকুলে ঢলে পড়ে।
    এরপর তাকে বাড়ী নিয়ে আসলে রাত  সাড়ে নয়টায় সীতাকুন্ড থানা পুলিশ এসে লাশ উদ্ধার করে চমেক মর্গে প্রেরন করেন। সিএনজিতে একজন মহিলা যাত্রী ছিল,সে ও অনেক চেষ্টা করেছে ছিনতাইকাদের কাছ থেকে তাকে বাচাতে,পারেনি,বুকে ছুড়ি মারাতে,হাসপাতাল নেয়া পর্যন্ত মহিলাটি সহযোগীতা করেছে। নিহত চালক ছিলেন এলাকার খুবই শান্তিপ্রিয় যুবক,
    তার এমন মর্মান্তিক মৃর্ত্যুতে এলাকাবাসী মর্মাহত,ব্যথিত।
    স্হানীয় মেম্বার মোঃ সোহেল জানায়,নিহত একরাম খুব শান্তিপ্রিয় ছেলে ছিল,কোন খারাপ কাজে তাকে দেখা যায়নি,ভাল কাজে সে ছিল অতি উৎসাহী।তার হত্যাকারীদের খুজে বের করে কঠোর শাস্তি দাবী জানান তিনি।
    সীতাকুন্ড মডেল থানার ওসি আবুল কালাম আজাদ জানায়,একজন সিএনজি চালক আহত পরে মারা গেছে শুনে ঘটনাস্হলে পুলিশ পাঠিয়েছি,বিস্তারিত পরে জানা যাবে।

    প্রকাশিত: সোমবার ০৫ সেপ্টেম্বর ২০২২

    Post Top Ad

    Post Bottom Ad