• সর্বশেষ আপডেট

    ১৩বছরের কিশোরীকে ধর্ষণের অভিযোগে ৬০ বছরের বৃদ্ধ গ্রেফতার

      

    মিরসরাই প্রতিনিধিঃ চট্টগ্রামের মিরসরাইয়ে ১৩বছরের এক কিশোরীকে ধর্ষণের অভিযোগে  লেদু মিয়া (৬০) নামে এক বৃদ্ধকে গ্রেফতার করেছে পুলিশ। শনিবার (৩ সেপ্টেম্বর) দিবাগত রাতে ওই বৃদ্ধকে খৈয়াচড়া ইউনিয়নের নিজতালুক এলাকা থেকে তাকে গ্রেফতার করা হয়।

    শনিবার (৩ সেপ্টেম্বর) সন্ধ্যায় ধর্ষণের শিকার কিশোরীর বোন মিরসরাই থানায় ওই বৃদ্ধের বিরুদ্ধে ধর্ষণের লিখিত অভিযোগ করে।

    কিশোরীর বোন অভিযোগ করেন, তারা কয়েক বছর ধরে খৈয়াচড়া ইউনিয়নের নিজতালুক গ্রামের একটি ভাড়া বাড়িতে থাকেন। স্থানীয় লেদু মিয়া নামে এক ব্যক্তি বিভিন্ন সময় নানা অজুহাতে তাদের বাড়িতে আসা যাওয়া করে। গত ১৩ জুলাই বাড়িতে কেউ না থাকার সুযোগ নিয়ে জোরপূর্বক লেদু মিয়া তাদের ঘরে ঢুকে তার বোনকে ধর্ষণ করে। এরপর ঘটনা কাউকে না জানাতে ভয় দেখায়।

    আমার বোন ভয়ে বিষয়টি পরিবারের কাউকে না জানিয়ে গোপন রাখে। গত ২০ আগস্ট তার শারীরিক অবস্থা অবনতি হলে তাকে ডাক্তারের কাছে নেওয়া হয়। এরপর ডাক্তারি পরীক্ষায় সে সন্তান সম্ভবা হওয়ার বিষয়টি ধরা পরে। এক পর্যায়ে পরিবারের লোকজনকে বিষয়টি জানায়। এরপর বিষয়টি স্থানীয় জনপ্রতিনিধিসহ লোকজনকে জানালে তারা থানা পুলিশকে জানানোর পরামর্শ দেন।

    মিরসরাই থানার অফিসার ইনচার্জ কবির হোসেন জানান, ধর্ষণের অভিযোগ পেয়ে অভিযুক্ত লেদু মিয়াকে গ্রেফতার করা হয়েছে। প্রাথমিক ভাবে সে পুলিশের কাছে ঘটনার সত্যতা স্বীকার করেছেন। তাকে আজ রোববার জেলহাজতে পাঠানো হয়েছে।

    প্রকাশিত রবিবার ০৪ সেপ্টেম্বর ২০২২

    Post Top Ad

    Post Bottom Ad