• সর্বশেষ আপডেট

    সীতাকুন্ড গত দুইদিনে খুন,দূর্ঘটনায় ৮ জনের মৃর্ত্যু

     


    কাইয়ুম চৌধুরী, সীতাকুন্ডঃ হঠাৎ করে চট্রগ্রামের সীতাকুন্ডে খুন,দূর্ঘটনা ব্যাপকহারে বৃদ্ধি পেয়েছে,এতে অনেকে আইনশৃঙ্খলা অবনতি বলেও মন্তব্য করছেন। 

    সর্বশেষ রবিবার রাত  আটটায় 
    ছিনতাইকারীদের হাতে খুন হন বাড়বকুন্ড নতুন পাড়া গ্রামের নূর আফসারের ছেলে মোঃ এমরান (২০), তার সিএনজি টেক্সীটি ছিনিয়ে নিতে  নাপেরে ছিনতাইকারীরা চালক এমরানের বুকে ছুড়ি ঢুকিয়ে দিয়ে পালিয়ে যায়। পথচারীরা তাকে উদ্ধার করে হাসপাতালে মৃর্ত্যু ঘটে।

     

    পন্হিছিলা ফকিরপাড়া এলাকার মুক্তিযোদ্ধা মোঃ খুরশেদ আলম (২৫) কে তুচ্ছ ঘটনায় বটি দিয়ে কুপিয়ে খুন করে প্রতিবেশী তসলিম উদ্দিন,বাড়ীর উঠানে কার ঘুরানো কে কেন্দ্র করে তর্কাতর্কির পর একপর্যায়ে কুপিয়ে হত্যা করে।তসলিম পলাতক রয়েছে।
    বাড়বকুন্ডের নড়ালিয়া গ্রামের প্রবাসী মোঃ আলমগীরের স্ত্রী তাসলিমা আক্তার (২৮)রবিবার রাতে  গলায় ফাঁস লাগিয়ে আত্মহত্যা করে,বাড়ীর লোকজন তাকে পরক্রীয়ার অপবাদ দিলে লজ্জা অপমানে সে আত্মহত্যা করে বলে স্হানীয় মেম্বার ইকরাম হোসেন জানায়।

     

    ছোট কুমিরা মসজিদ্দা এলাকার 
    মোঃ রাসেদের ছেলে আব্দুল্লাহ আল নিশাত (১৩) মাদরাসায় যাওয়ার পথে রবিবার সকাল ৭ টায় দূর্ঘটনায় নিহত হয়,রাস্তা পার হওয়ার সময় একটি দ্রুতগামী ট্রাকে ধাক্কা লেগে তার মৃর্ত্যু হয় বলে বারআউলিয়া হাইওয়ে থানার ওসি মোঃ বেলাল জানায়।
    সুমন সাহা (৩৫) নামে এক ব্যবসায়ী শনিবার রাত ৮ টায় 
    সিেনজি টেক্সী যোগী বাড়ী যাওয়ার পথে ট্রাকের চাপায় নিহত হন,এসময় আরো চারজন আহত হয়,তিনি ছোটদারোগাহাট অনুপুকুর পাড় এলাকার তপন সাহার ছেলে।

    আব্দুল হাকিম (৫২) নামে এক চাকুরীজীবি ট্রেনে কাটা পড়ে মৃর্ত্যু হয়,শনিবার সন্ধ্যা কদমরসুল এলাকা রেল লাইন দিয়ে মোবাইলে কথা বলে হাটছিল,সে চন্দনাইশ উপজেলার বজল আহমদের ছেলে,সে স্হানীয় একটি কারখানায় কাজ করতো।
    একই সময়ে এককিলো মিটার দূরে এক অজ্ঞাত (৫০) মহিলা পাগল ট্রেনে কাটা পড়ে নিহত হয়েছে।
    রবিবার বিকালে বাড়বকুন্ড উপকূলীয় এলাকায় এক অজ্ঞাত (৩০)লাশ ভেসে আসে,
    পুলিশ সর্ব লাশ উদ্ধার করে মর্গে প্রেরন করেছে সব কয়টি মৃর্ত্যু সীতাকুন্ড থানা ও চট্রগ্রাম জিআরপি থানায় মামলা হয়েছে
    বলে সংশ্লিষ্ট থানা সূত্রে জানা গেছে।
    সীতাকুন্ড মডেল থানার ওসি আবুল কালাম আজাদ জানায়,
    খুন,দূর্ঘটনা ঘটলে পুলিশের কি করার আছে,ছিনতাইকারীর হাতে খুন ঘটনাটি আমরা গুরুত্ব সহকারে নিবো,অপরাধীরা বাচঁতে পারবেনা।খুরশেদ হত্যাকারীও দ্রুত ধরা পড়বে।
    প্রকাশিত সোমবার ০৫ সেপ্টেম্বর ২০২২

    Post Top Ad

    Post Bottom Ad