Header Ads

parkview
  • সর্বশেষ আপডেট

    ব‌রিশালে প্রকাশ্যে সাংবা‌দিককে অপহরণের চেষ্টা

     

    বরিশালের সময় টেলিভিশনের বরিশাল ব্যুরো প্রধান অপূর্ব অপুকে প্রকাশ্য দিবালোকে অপহরণের চেষ্টা চালিয়েছে দুর্বৃত্তরা।রোববার (২৯ মে) দুপুর সাড়ে ৩টার দিকে উত্তর বরিশাল নগরের বগুড়া রোডস্থ মুমীতু কমিউনিটি সেন্টারের সামনে এ ঘটনা ঘটে।সাংবা‌দিক অপূর্ব অপু জানান, তি‌নি ভাত খেয়ে বাসা থেকে নগরের শীতলাখোলাস্থ ট্রা‌ফিক পু‌লিশের কার্যাল‌য় সংলগ্ন অফিসের দিকে যা‌চ্ছিলেন। 

    প‌থে এক লোক তার উদ্দেশে ‘নিউজ করো তাই না’ বলে অকথ্য ভাষায় গালাগাল করতে করতে হামলে পড়েন।তি‌নি সেখান থেকে সরে যাওয়ার চেষ্টা করলে আরেক ব্যক্তি তার হাত ধরে টান দিয়ে এক‌টি প্রাইভেটকারে ওঠানোর চেষ্টা করেন। এ সময় তি‌নি তার কাছ থেকেও কোনোভাবে ছুটে গিয়ে নিজেকে রক্ষা করেন। অপূর্ব বলেন, কী কারণে বা কোন সংবাদের কারণে এ ধরনের ঘটনা ঘটেছে তা জা‌নি না। আমি আত‌ঙ্কিত না, আমার সহকর্মীরা সবাই এ মুহূর্তে আমার সাথে রয়েছেন।

    সাংবা‌দিক ইউনিয়ন ব‌রিশালের সভাপ‌তি সাইফুর রহমান মিরন জানান, খবর পেয়ে সাংবা‌দিক নেতৃবৃন্দসহ সহকর্মীরা ঘটনাস্থলে পৌঁছেছেন। সেখানে পু‌লিশের ঊর্ধ্বতন কর্মকর্তারা রয়েছেন। সি‌সি ক্যামেরার ফুটেজ দেখে ঘটনার সত্যতা নি‌শ্চিত হওয়া গেছে। কয়েকজনকে শনাক্তও করা হয়েছে।

    তি‌নি বলেন, তদন্তের স্বার্থে এ মুহূর্তে তাদের প‌রিচয় প্রকা‌শ না করার জন্য আইনশৃঙ্খলা রক্ষাকারী বা‌হিনীর পক্ষ থেকে অনুরোধ জানানো হয়েছে। যারা এ ধরনের কর্মকাণ্ড ঘ‌টিয়েছেন তাদের আইনের আওতায় এনে দৃস্টান্তমূলক শা‌স্তির দা‌বি জানাই।

    ইউনিয়নের সাধারণ সম্পাদক ফিরদাউস সোহাগ বলেন, এ ঘটনার সাথে যারা জ‌ড়িত তাদের পু‌লিশ খুঁজে বের করে কারণ উদঘাটন করবে। সেইসাথে দোষীদের দৃস্টান্তমূলক শা‌স্তির দা‌বি কর‌ছি।
    উপ-পুলিশ কমিশনার (ডিবি) মনজুর হোসেন বলেন, আমরা খবর পেয়ে ওই এলাকাতে এসে‌ছি। আশপাশের সিসিটিভি ফুটেজ দেখে দুর্বৃত্তদের শনাক্তের চেষ্টা করছি।

    ডি‌বির প‌রিদর্শক হ‌রিদাস নাগ জানান, এ ঘটনায় জিজ্ঞাসাবাদের জন্য মুমীত ক‌মিউনি‌টি সেন্টারের প্রোপাইটার শ‌াহিন হোসেন ম‌ল্লিক মামুনকে হেফাজতে নেওয়া হয়েছে।

    প্রকাশিত: রবিবার ২৯ মে ২০২২

    Post Top Ad

    Post Bottom Ad