Header Ads

parkview
  • সর্বশেষ আপডেট

    স্বতন্ত্র চেয়ারম্যান প্রার্থীর প্রচারণায় হামলার অভিযোগ, আহত ১২

     

    নোয়াখালীর বিচ্ছিন্ন দ্বীপ উপজেলা হাতিয়ার হরণী ইউনিয়ন পরিষদ (ইউপি) নির্বাচনে স্বতন্ত্র চেয়ারম্যান প্রার্থী মুশফিকুর রহমান মোরশেদের (ঘোড়া প্রতীক) গাড়িবহরে হামলার অভিযোগ উঠেছে। এ ঘটনায় ১২ জন আহত হয়েছেন বলে জানা গেছে। তবে তাৎক্ষণিকভাবে তাদের নাম ও পরিচয় জানা যায়নি। শনিবার (২৮ মে) বিকাল ৫টায় হরণী ইউনিয়নের হাতিয়া বাজারে এ ঘটনা ঘটে।

    স্বতন্ত্র চেয়ারম্যান প্রার্থী মুশফিকুর রহমান মোরশেদ অভিযোগ করেন, শুক্রবার প্রতীক পেয়ে আজ তিনি নিজ ইউনিয়নের হাতিয়া বাজারে সমর্থকদের নিয়ে মোটরসাইকেল শোডাউন করতে যান। মোটরসাইকেল শোডাউন হাতিয়া বাজারে পৌঁছলে, নৌকা প্রতীকের প্রার্থী আখতার হোসাইনের যোগসাজশে তার সমর্থকরা শোডাউনের পেছনের অংশে হামলা চালান। এতে তার ১২ জন সমর্থক আহত হন। হামলাকারীরা ১০-১২টি মোটরসাইকেল ভাঙচুর করে এবং সাতটি মোটরসাইকেল ছিনিয়ে নিয়ে যায়।

    অভিযোগের বিষয়ে আখতার হোসাইন জানান, এ হামলার সঙ্গে তার কোনও সমর্থক জড়িত নয়। স্বতন্ত্র প্রার্থী ভোটের মাঠে সুবিধা নিতে তার বিরুদ্ধে পরিকল্পিতভাবে এ অভিযোগ করছেন।
    হাতিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আমির হোসেন জানান, খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গেছে। এখনও কেউ লিখিত অভিযোগ করেনি। অভিযোগ পেলে বিষয়টি খতিয়ে দেখে আইনানুগ ব্যবস্থা নেওয়া হবে।

    প্রকাশিত: শনিবার ২৮ মে ২০২২

    Post Top Ad

    Post Bottom Ad