Header Ads

parkview
  • সর্বশেষ আপডেট

    সীতাকুণ্ডে নারীকে হেনেস্তার অভিযোগে এক এসআই ক্লোজড

     

    চট্টগ্রাম জেলার  সীতাকুণ্ডে পুলিশ কর্তৃক এক গৃহিণীকে হেনস্তার অভিযোগে মডেল থানার উপ-পরিদর্শক (এসআই) মাহাবুব মোরশেদকে ক্লোজড করা হয়েছে।

    বিষয়টি রবিবার (১৭ এপ্রিল) রাতে নিশ্চিত করেছেন সহকারী পুলিশ সুপার (সীতাকুণ্ড সার্কেল) আশরাফুল করিম।

    ভুক্তভোগী নারীর লিখিত অভিযোগ সূত্রে জানা যায়, শনিবার (১৬ এপ্রিল) দুপুর আড়াইটায় সীতাকুণ্ড উপজেলার মুরাদপুর ইউনিয়নের ভাটেরখীল এলাকার নুর আহম্মদের নতুন বাড়িতে থানার এসআই মাহাবুব মোরশেদ ৫ জন পুলিশ কনস্টেবলসহ খালেদা আক্তারের স্বামী পরোয়ানাভুক্ত আসামি নুর ইসলামকে গ্রেপ্তার করতে যায়।

    তাকে না পেয়ে নুর ইসলামের স্ত্রী খালেদা আক্তারকে আলমারির চাবি দিতে বলে। তিনি চাবি দিতে অস্বীকার করলে পুলিশ তার গায়ে লাথি মারেন। এরপর চাবি নিয়ে ঘরের আলমারি তল্লাশি করে গরু বিক্রি করা দেড় লাখ টাকা ও ছেলে রিয়াজ উদ্দিন হৃদয়ের স্কুল-কলেজের সার্টিফিকেট ও জন্ম নিবন্ধন জব্দ করে নিয়ে যায় বলে জানান তিনি।

    এসব অভিযোগ জানিয়ে খালেদা আক্তার রবিবার দুপুরে চট্টগ্রাম পুলিশ সুপার, সীতাকুণ্ড সার্কেলের অ্যাডিশনাল এসপি ও সীতাকুণ্ড প্রেস ক্লাবে লিখিত অভিযোগ করেন।

    এ বিষয়ে অভিযুক্ত এসআই মাহবুব মোরশেদ বলেন, আমার বিরুদ্ধে অনীত সব অভিযোগ মিথ্যা। আপনারা ঘটনার গভীরে গিয়ে দেখতে পারেন। পরোয়ানাভুক্ত আসামি ধরতে গিয়ে এরকম ষড়যন্ত্রের শিকার হলে চাকরি করা যাবেনা।
    সীতাকুণ্ড থানার ওসি আবুল কালাম আজাদ বলেন, অভিযোগ যেহেতু পুলিশ সুপার কার্যালয়ে দিয়েছে সেখান থেকে নির্দেশনা পেলে সে অনুযায়ী ব্যবস্থা নেওয়া হবে।

    প্রকাশিত: সোমবার ১৮ এপ্রিল ২০২২

    Post Top Ad

    Post Bottom Ad