Header Ads

parkview
  • সর্বশেষ আপডেট

    সিটি করপোরেশন ও জাইকার পক্ষে পার্কভিউ হসপিটালকে সনদ প্রদান।

     


    দীর্ঘ চার মাস ধরে পরিচালিত পাইলট প্রকল্প "মেডিকেল বর্জ্য পৃথকীকরণ ও নিষ্পত্তি  সংক্রান্ত প্রশিক্ষণ" কার্যক্রমে অসাধারণ কৃতিত্বের স্বীকৃতি স্বরূপ পার্কভিউ হসপিটালকে চট্টগ্রাম সিটি কর্পোরেশন ও জাইকার যৌথ উদ্যোগে সনদ প্রদান করা হল আজ।

    পার্কভিউ হসপিটালের কনফারেন্স রুমে শুরু হওয়া এ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন চট্টগ্রাম সিটি কর্পোরেশনের  মেয়র মোঃ রেজাউল করিম চৌধুরী। তিনি তার বক্তব্যে পরিবেশ সংরক্ষণে সুশৃঙ্খল বর্জ্য ব্যবস্থাপনার গুরুত্বারোপ করেন এবং এ লক্ষ্যে পার্কভিউ হসপিটালের অসাধারণ কর্মতৎপরতার ভূয়সী প্রশংসা করেন। 
     

    অনুষ্ঠানে সভাপতি হিসেবে উপস্থিত ছিলেন পার্কভিউ হসপিটালের ব্যবস্থাপনা পরিচালক ডাঃ এ টি এম রেজাউল করিম। তিনি প্রশিক্ষণের মাধ্যমে কর্মীদের মেডিকেল বর্জ্য ব্যবস্থাপনা জ্ঞান অর্জন করায় সংশ্লিষ্ট সংস্থাদ্বয়কে আন্তরিক ধন্যবাদ জ্ঞাপন করেন।

    অন্যান্য উপস্থিতির মাঝে ছিলেন ৮ নং ওয়ার্ড কাউন্সিলর মোরশেদ আলম, ৭ং ওয়ার্ড কাউন্সিলর মোবারক আলী- চেয়ারম্যান, ওয়েস্ট ম্যানেজমেন্ট স্ট্যান্ডিং কমিটি, ৩৩নং ওয়ার্ড কাউন্সিলর হাসান মুরাদ বিপ্লব, ১৬নং ওয়ার্ড কাউন্সিলর নূর মোস্তফা টিনু, জেনারেল ম্যানেজার তালুকদার জিয়াউর রহমান শরীফ, জাইকা প্রজেক্ট টিম লিডার মাসাহিরো সাইতো, মার্কেটিং ম্যানেজার জাহেদুল ইসলাম সহ পার্কভিউ হসপিটালের অন্যান্য ঊর্ধ্বতন কর্মকর্তা ও কর্মচারীবৃন্দ।

    প্রকাশিত বুুধবার ০৯ মার্চ ২০২২

    Post Top Ad

    Post Bottom Ad