Header Ads

parkview
  • সর্বশেষ আপডেট

    অগ্রিম ৮০ হাজার টাকা নিয়েও মাহফিলে এলোনা ইলিয়াস জিহাদী

      

    ওয়াজ মাহফিলে আসার জন্য অগ্রিম টাকা নিয়েও আসেননি ইসলামি বক্তা মুফতি ইলিয়াছুর রহমান জিহাদী। গত মঙ্গলবার (১৪ ডিসেম্বর) ঠাকুরগাঁও সদর উপজেলার শিবগঞ্জের আমতলী এলাকার মধ্য মহেষপুর জামে মসজিদের উদ্যোগে বার্ষিক ওয়াজ মাহফিল অনুষ্ঠিত হয়। ওই মাহফিলে প্রধান আলোচক হিসেবে উপস্থিত থাকার কথা ছিল ইলিয়াছুর রহমান জিহাদীর। মাহফিলে আসার জন্য অগ্রিম টাকা নিয়েও তিনি আসেননি।

    গতকাল শনিবার (১৮ ডিসেম্বর) দুপুর ২টার দিকে আমতলী বাজারের সামনে অগ্রিম দেওয়া টাকা ফেরত চেয়ে মুফতি ইলিয়াছুর রহমান জিহাদীর বিচার দাবিতে মানববন্ধন করেন এলাকাবাসী। তারা ইলিয়াছুর রহমান জিহাদীর দৃষ্টান্তমূলক শাস্তি দাবি করেন।

    মাহফিল কমিটির সাধারণ সম্পাদক দবিরুল ইসলাম বলেন, আমি নিজেসহ সবাই মিলে ইলিয়াছুর রহমান জিহাদীর সঙ্গে কয়েক দফায় যোগাযোগ করি। মাহফিলে আসার জন্য দুই বারে আমরা তাকে ৮০ হাজার টাকা দেই। কিন্তু তিনি মাহফিলে আসেননি। আমরা খবর পেয়েছি তিনি বেশী অংকের টাকা পেয়ে সিরাজগঞ্জের জামালপুরে মাহফিল করেছেন। আমরা তার দৃষ্টান্তমূলক শাস্তি চাই।

    স্থানীয় বাসিন্দা আহসান হাবীব বলেন, আমরা এলাকার যুব সমাজ ১৫-২০ দিন থেকে অক্লান্ত পরিশ্রম করে মাহফিলটি আয়োজন করি। আমরা অনেক আনন্দিত ছিলাম, আমাদের সবার বাসায় মেহমান ছিল। কিন্তু ৮০ হাজার টাকা নিয়েও মুফতি ইলিয়াছুর রহমান জিহাদী মাহফিলে না এসে আমাদের সঙ্গে প্রতারণা করেছেন। আমরা টাকা ফেরত চাই এবং সারাদেশে তারা বয়কট করা হোক।

    প্রকাশিত: রবিবার ১৯ ডিসেম্বর ২০২১

    Post Top Ad

    Post Bottom Ad