Header Ads

parkview
  • সর্বশেষ আপডেট

    মাওলানা মামুনুল হকের বিষয়কে ব্যক্তিগত বললেন বাবুনগরী!


    সোনারগাঁয়ের রয়েল রিসোর্টকাণ্ডে রিসোর্টকাণ্ডে বিতর্কিত যুগ্ম মহাসচিব মামুনুল হকের ব্যাপারে কোনো সিদ্ধান্ত নেয়নি হেফাজতে ইসলাম বাংলাদেশ। এটিকে তার ব্যক্তিগত বিষয় বলে আখ্যায়িত করেছেন সংগঠনটির আমীর আল্লামা জুনায়েদ বাবুনগরী।

    দেশের বিভিন্ন স্থানে নেতা-কর্মীদের নামে মামলা ও সংগঠনের যুগ্ম-মহাসচিব মাওলানা মামুনুল হক ইস্যুতে আজ সকাল সাড়ে ১১টায় চট্টগ্রামের দারুল উলুম মঈনুল ইসলাম হাটহাজারী মাদ্রাসায় বৈঠকে বসে হেফাজতে ইসলাম। বৈঠক শেষে বিকেলে সাংবাদিকদের সঙ্গে আলাপকালে একথা বলেন তিনি। 

    মাওলানা মামুনুল হককে অব্যাহতি দেওয়া হচ্ছে কি না? এমন প্রশ্নের জবাবে আল্লামা বাবুনগরী বলেন, ‘আজকের বৈঠকে কাউকে বহিষ্কার বা অব্যাহতির বিষয়ে কোনো সিদ্ধান্ত হয়নি।’

    প্রসঙ্গত, রাজধানী ঢাকার অদূরে নারায়ণগঞ্জের সোনারগাঁ উপজেলার দিঘিরপাড় এলাকায় রয়েল রিসোর্টে গত শনিবার (৩ মার্চ) বিকেলে হেফাজত ইসলামের যুগ্ম মহাসচিব মাওলানা মামুনুল হককে স্থানীয়রা অবরুদ্ধ করে রাখেন। নারী নিয়ে রিসোর্টে উঠেছেন বলে তার বিরুদ্ধে অভিযোগ করা হয়। 

    তবে মাওলানা মামুনুল হক বলেন, তিনি তার দ্বিতীয় স্ত্রীকে নিয়ে সোনারগাঁয়ে আসেন। জাদুঘর ঘুরে দেখে বিশ্রাম নেওয়ার জন্য রিসোর্টটিতে উঠেন। এসময় কিছু লোকেরা এসে স্ত্রীসহ তাকে নাজেহাল করে। তাকে আক্রমণ করা হয়।

    প্রকাশিত: রবিবার ১১ এপ্রিল, ২০২১

    Post Top Ad