Header Ads

parkview
  • সর্বশেষ আপডেট

    আকবরশাহয় স্ত্রী হত্যা করে পালিয়ে যাওয়া স্বামী কুমিল্লা থেকে গ্রেফতার!


    এম এ মেহেদী প্রধান প্রতিবেদকঃ চট্টগ্রাম নগরীর আকবর শাহ থানাধীন বিশ্ব কলোনি জি-ব্লকের মোবারক হোসেনের ভাড়াঘরে আজ্ঞাত নিহত নারীর পরিচয় মিলেছে তার নাম রীমা বেগম (২৬) এই হত্যাকাণ্ডের সঙ্গে জড়িত তার স্বামী তাজুল ইসলাম প্রকাশ তাজুকে (৪০) গ্রেফতার করতে বিভিন্ন যায়গায় অভিযান পরিচালনা করে পুলিশ, এক পর্যায়ে তাকে গ্রেফতার করতে সক্ষম হয় আকবরশাহ থানা পুলিশ।

    রোববার ১৪ মার্চ ভোরে কুমিল্লার চৌদ্দগ্রাম উপজেলার চিওড় এলাকা থেকে তাকে গ্রেফতার হয়।

    পুলিশ গ্রেফতারের বিষয়টি নিশ্চিত করে জানান, হত্যাকারী তাজুল নোয়াখালী জেলার সুধারাম থানার পূর্ব এওজবালিয়া গ্রামের মৃত শাহ আলম চৌধুরীর ছেলে। 

    আকবরশাহ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোঃ জহির হোসেন দিগন্ত নিউজকে জাজান, পারিবারিক ঝগড়ার জেরে তাজুল ইসলাম তাজু স্ত্রী রীমা বেগমকে মারধর করে পরে গলায় ওড়না পেঁচিয়ে তাকে হত্যা করেছে বলে সে প্রাথমিক জিজ্ঞাসাবাদে স্বীকার করেছে। হত্যাকাণ্ডের পর তাজু পালিয়ে কুমিল্লার চৌদ্দগ্রাম উপজেলার চিওড় এলাকায় চলে যায়। সেখান থেকে তাকে গ্রেফতার করা হয়।  

    রোববার বিকেলে রীমা বেগমের হত্যা মামলায় গ্রেফতার দেখিয়ে চট্টগ্রাম মহানগর হাকিম হোসেন মোহাম্মদ রেজার আদালতে হাজির করা হয়। সাত দিনের রিমান্ডে আবেদন করে শুনানি শেষে আদালত দু’দিন মঞ্জুর করেছেন।  

    উল্লেক্ষ্য গত শনিবার দিবাগত রাত দেড়টার দিকে বিশ্ব কলোনী আকবরশাহ জি ব্লক থেকে তাজুলের স্ত্রী রীমা আক্তারের মরদেহ উদ্ধার করে আকবরশাহ থানা পুলিশ। 


    প্রকাশিত: সোমবার ১৫ মার্চ, ২০২১

    Post Top Ad

    Post Bottom Ad