• সর্বশেষ আপডেট

    করোনা ২য় ধাপ মোকাবেলায় জনসচেতনতা র‍্যালি ও মাস্ক বিতরণ সম্পন্ন


    এম এ মেহেদিঃ ১৯ করোনা ভাইরাসের দ্বিতীয় ধাপ মোকাবেলায় বাংলাদেশ পুলিশের জনসচেতনতা বৃদ্ধি ও মাস্ক বিতরণ বাস্তবায়নের অংশ হিসেবে নগরীর পাহারতলী থানা্র উদ্যোগে জনসচেতনতা র‍্যালি ও মাস্ক বিতরন করা হয়েছে।

    আজ রবিবার ২১ মার্চ পাহারতলী থানাধীন বিভিন্ন এলাকায় র‍্যালী প্রদক্ষিন শেষে অলংকার পুলিশ বক্সের সামনে ও সাগরিকা মোর এলাকায় মাস্ক বিতরণ করা হয়।

    এসময় জনসচেতনতা মূলোক বক্তব্য রাখেন চট্টগ্রাম মেট্টোপলিটন পুলিশের উপ-পুলিশ কমিশনার হুমায়ুন কবির, পাহারতলী থানার ভারর্প্রাপ্ত কর্মকর্তা (ওসি) ইমাম হাছান, আল আমিন হাসপাতেলর ব্যবস্থাপনা পরিচালক, চট্টগ্রাম লিও ক্লাবের সভাপতি সমাজ সেবক ডাঃ মেছবাহ উদ্দিন তুহিন। এছাড়া আওয়ামী লীগ যুবলীগ ছাত্রলীগ সহ এলাকার গন্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন। 

    বক্তারা বলেন করোনার শুরু থেকে পুলিশ নিজেদের জীবন ঝুকিতে ফেলে মানুষের সেবা দিয়ে গেছেন কাজ করেছেন ফ্রন্ট লাইনের যদ্ধা হিসেবে করোনা আক্রান্ত হয়ে কেউ মারা গেলে পুলিশ তাদের লাশ দাফন কাফনের ব্যবস্থা করেছেন। এই করোনা যোদ্ধে প্রান হারিয়েছেন অনেক পুলিশ কর্মকর্তা, জনগনের উদ্দেশ্য বক্তারা বলেন আপনার সচেতন হলে করোনা মোকাবেলা সম্ভব তাই আপনার বাসা থেকে বের হলে অবশ্যই মাস্ক লাগিয়ে বের হবেন।



    প্রকাশিত: রবিবার ২১ মার্চ, ২০২১