Header Ads

parkview
  • সর্বশেষ আপডেট

    করোনা ২য় ধাপ মোকাবেলায় আকবরশাহ থানার জনসচেতনতা র‍্যালি ও মাস্ক বিতরণ সম্পন্ন

    বক্তব্য রাখছেন কাউন্সিলর জহুরুল আলম জসিম

    এম এ মেহেদী প্রধান প্রতিবেদকঃ কভিট- ১৯ করোনা ভাইরাসের দ্বিতীয় ধাপ মোকাবেলায় বাংলাদেশ পুলিশের জনসচেতনতা বৃদ্ধি ও মাস্ক বিতরণ বাস্তবায়নের অংশ হিসেবে নগরীর আকবরশাহ থানা্র উদ্যোগে জনসচেতনতা র‍্যালি ও মাস্ক বিতরন করা হয়েছে।

    আজ রবিবার ২১ মার্চ আকবরশাহ থানাধীন বিভিন্ন এলাকায় র‍্যালী প্রদক্ষিন শেষে সেভেন মার্কেট এলাকায় মাস্ক বিতরণ করা হয়।

    বক্তব্য রাখছেম পাহারতলি জোনের এসি আরিফ হোসেন

    এসময় জনসচেতনতা মূলোক বক্তব্য রাখেন চট্টগ্রাম মেট্টোপলিটন পুলিশের পাহাড়তলী জোনের সহকারী পুলিশ কমিশনার মোঃ আরিফ হোসেন, আকবরশাহ থানা আওয়া্মী লীগের সাধারণ সম্পাদক কাজী আলতাফ হোসেন চৌধুরী, ৯ নং উত্তর পাহাড়তলী ওয়ার্ড আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ও ওয়ার্ড কাউন্সিলর জহুরুল আলম জসিম, ১০ নং ওয়ার্ড কাউন্সিলর ড. নিছার উদ্দিন আহমেদ মঞ্জু, আকবরশাহ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি মোঃ জহির হোসেন। এতে এলাকার গন্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন। 


    বক্তারা বলেন করোনার শুরু থেকে পুলিশ নিজেদের জীবন ঝুকিতে ফেলে ্মানুষের সেবা দিয়ে গেছেন কাজ করেছেন ফ্রন্ট লাইনের যদ্ধা হিসেবে করোনা আক্রান্ত হয়ে কেউ মারা গেলে পুলিশ তাদের লাশ দাফন কাফনের ব্যবস্থা করেছেন। এই করোনা যোদ্ধে প্রান হারিয়েছেন অনেক পুলিশ কর্মকর্তা, জনগনের উদ্দেশ্য বক্তারা বলেন আপনার সচেতন হলে করোনা মোকাবেলা সম্ভব তাই আপনার বাসা থেকে বের হলে অবশ্যই মাস্ক লাগিয়ে বের হবেন।


    প্রকাশিত: রবিবার ২১ মার্চ, ২০২১

    Post Top Ad

    Post Bottom Ad