Header Ads

parkview
  • সর্বশেষ আপডেট

    অনভিজ্ঞ ডাক্তার ও বৃদ্ধ নাপিত হতে সাবধান- ডা. মনির চৌধুরী।



    ডা. জসিম তালুকদার চট্টগ্রাম  দক্ষিন জেলাঃ  ইবনে সিনা ডায়াগনোস্টিক এন্ড কনটালটেশন সেন্টার এর উদ্যোগে বাঁশখালী রুরাল মেডিকেল প্রেকটিশনার ( ওয়েল ফেয়ার) সোসাইটি'র উপস্থিত (৩০০) জন জেনারেল ফিজিশিয়ানদের নিয়ে বাঁশখালী চেচুরিয়াতে এস. কে.বি কনভেনশন সেন্টারে আজ ৯ মার্চ মঙ্গলবার দুপুরে মতবিনিময় সভা ও মধ্যাহৃভোজের আয়োজন করা হয়। 

    উক্ত আলোচনা সভায় সভাপতিত্ব করেন মানবধিকার কর্মি ও সমাজসেবক
    বাংলাদেশ রুরাল মেডিকেল প্রেকটিশনার চট্রগ্রাম দক্ষিণ জেলার সভাপতি ও ফ্যামিলি প্লানিং ইন্সপেক্ট ডাঃ মুনির উদ্দিন চৌধুরী।  

    সভায় তৈয়ব উর রহমানের সঞ্চালনায়, প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন এডভোকেট আবু নাছের বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ডা. শাহেদুল আবেদিন রাসেল সভাপতি উঃ শাখা, ডা. হেলাল উদ্দিন (শাওন) সিনিয়র সহ-সভাপতি , ডা. এস এন রাসেল সাধারণ সম্পাদক ও মানবাধিকার কর্মি, ডা. টিটু ধর সাধারণ সম্পাদক উঃ শাখা, ডা.আব্দু রহিম উপদেষ্টা ডা. মোঃ আমিন উপদেষ্টা, ডা.সমিরন গুহ উপদেষ্টা,ডা. কাজী মোঃ কলিম উদ্দিন ইবনে সিনা ডায়াগনস্টিক  এন্ড কনসালটেশন সেন্টার চট্টগ্রামের এস,এম তৌহিদুর রহমান আতাউর রহমান শাহ মুহাম্মদ শফিউল্লাহ, মুহাং আব্দুল জব্বার, ডা. জসিম তালুকদার ও মিজান বিন তাহের প্রমূখ। 

    সভার সভাপতি ডা.মনির উদ্দিন চৌধুরী বলেন, প্রকৃত,সময়,ধৈর্য্য এই তিনটি হলে সে সবচেয়ে বড় ডাক্তার এবং ঔষধের ক্ষতিকর দিক সম্পর্কে যে বেশি জানে সে সবচেয়ে বড় ডাক্তার, আরো বলেন "অনঅভিজ্ঞ চিকিৎসক এবং বৃদ্ধ নাপিত" হতে সাবধান থাকার পরামর্শ দিয়ে সংগঠনের সকলকে ঐক্যবদ্ধ থাকার আহবান জানিয়ে সভারকার্যক্রম সমাপ্ত ঘোষণা করেন। 


    প্রকাশিত: মঙ্গলবার ০৯ মার্চ, ২০২১

    Post Top Ad

    Post Bottom Ad