Header Ads

parkview
  • সর্বশেষ আপডেট

    আনোয়ারায় বিদ্যুৎস্পষ্ট হয়ে ২বিদ্যুৎ শ্রমিক নিহত


    মোঃ ওসমান, আনোয়ারা (চট্টগ্রাম) প্রতিনিধি চট্টগ্রামের আনোয়ারায় বিদ্যুৎ সঞ্চালন লাইন টানতে গিয়ে বিদ্যুৎস্পষ্ট  হয়ে মোহাম্মদ মমিনুল হক (৩০) ও মোহাম্মদ সবুজ (২০) নামে দুই বিদ্যুৎ শ্রমিক নিহত হয়েছেন।এই সময় আহত হয়েছেন আরও তিনজন।

    বৃহস্পতিবার(২৪ ডিসেম্বর) দুপুর ১২টার দিকে উপজেলার রায়পুর ইউনিয়নের বাইন্যার দীঘি এলাকায় এই দূর্ঘটনাটি ঘটে। 

    থানা ও প্রত্যক্ষদর্শী সূত্রে  জানা যায়, বৃহস্পতিবার দুপুর ১২টার দিকে উপজেলার রায়পুর ইউনিয়নের বাইন্যার দীঘি এলাকায় বিদ্যুতের আর্থিংয়ের তার লাগানোর সময় ১১ হাজার ভোল্টেজের একটি ক্যাবলের সঙ্গে লেগে যায় এবং ঘটনাস্থলে দুই জন শ্রমিক নিহত হন।এই সময় আরও তিন শ্রমিক আহত হন।আহত মেহেদি (৩০), আল আমিন (৩০) ও ফেরদৌস আলীকে (১৮) চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। হতাহতরা সবাই বিদ্যুৎ সঞ্চালনা লাইনের ঠিকাদার ঝুমুর চৌধুরীর প্রতিষ্ঠানে শ্রমিক হিসেবে কাজ করতেন বলে জানা যায়।

    ঘটনার সত্যতা নিশ্চিত করে, আনোয়ারা থানার উপপরিদর্শক (এসআই) আরাফাত বিন ইউসুফ বলেন,  আনোয়ারায় বিদ্যুতের আর্থিংয়ের তার লাগানোর সময় ১১ হাজার ভোল্টেজের ক্যাবলের লেগে দুই বিদ্যুৎ শ্রমিক নিহত হন।নিহতদের বাড়ি ঠাকুরগাঁওয়ের পীরগঞ্জ বলে জানা গেছে।পরিবারের সাথে যোগাযোগের চেষ্টা চলছে। তাদের সঙ্গে কথা বলে লাশের ব্যাপারে সিদ্ধান্ত নেওয়া হবে।

    প্রকাশিত: বৃহস্পতিবার, ২৪ ডিসেমম্বর, ২০২০

    Post Top Ad

    Post Bottom Ad