Header Ads

parkview
  • সর্বশেষ আপডেট

    এবার ওসমানী নগর ইসলমী সম্মেলন থেকে মামুনুল হক বাদ।


    বিতর্কিত ইসলামী বক্তা হেফাজতে ইসলামের যুগ্ম মহাসচিব মামুনুল হককে সিলেটের ওসমানী নগরে ইসলামি সম্মেলন থেকে বাদ দেয়া হয়েছে।

    ২৬ ডিসেম্বর সিলেটের ওসমানী নগরে একটি ইসলামী মহাসম্মেলনে অতিথি করা হয়েছিলো বিতর্কিত এই ইসলামী বক্তাকে। তবে বিতর্কের মুখে তাকে না আনার সিদ্ধান্ত নিয়েছেন আয়োজকরা।

    এর আগে সিলেটের বিয়ানীবাজারে আরেকটি অনুষ্ঠানে অতিথি করেও মামুনুল হকের নাম শেষ মুহূর্তে বাদ দেওয়া হয়।

    ২৬ ডিসেম্বর উপজেলার উছমানপুর ইউপির লামাপাড়া শাহ গরিব এমদাদিয়া মাদ্রাসার পূর্বনির্ধারিত ইসলামী মহাসম্মেলন হওয়ার কথা। যেখানে প্রধান অতিথি হিসেবে আসার কথা ছিল হেফাজত নেতা মামুনুল হকের। তবে বিতর্কিত এ নেতার আগমনে উপজেলার সার্বিক আইনশৃঙ্খলা পরিস্থিতি খারাপ হতে পারে জানিয়ে থানা পুলিশ, উপজেলা আওয়ামী লীগ ও উপজেলার গণ্যমান্য ব্যক্তিরা মাদ্রাসা কর্তৃপক্ষে জানিয়ে দিয়েছেন তাকে জেন না আনা হয়। এতে করে মাদ্রাসা কর্তৃপক্ষ মামুনুল হককে সম্মেলনে না আনার সিদ্ধান্ত নিয়েছে।

    এর আগে মাওলানা মামুনুল হকের আগমন উপলক্ষে মাদ্রাসা কর্তৃপক্ষ পোস্টার লিফলেটসহ বিভিন্নভাবে প্রচার-প্রচারণা চালায়। বিষয়টি নিয়ে ওসমানী নগর থানা পুলিশ, উপজেলা আওয়ামী লীগ, উপজেলার সুশীল সমাজ ও বিভিন্ন গোয়েন্দা সংস্থা নড়েচড়ে বসেন।

    ওসমানী নগর থানার ওসি শ্যামল বণিক জানান, স্থানীয় গণ্যমান্য ব্যক্তি, আওয়ামী লীগ নেতা ও আমাদের অনুরোধে মাদ্রাসা কর্তৃপক্ষ মামুনুল হককে না আনার সিদ্ধান্ত গ্রহণ করেছেন।

    প্রকাশিত: বৃহস্পতিবার, ২৪ ডিসেমম্বর, ২০২০

    Post Top Ad