Header Ads

parkview
  • সর্বশেষ আপডেট

    দোকানে আটকে রেখে সপ্তম শ্রেণীর ছাত্রী কে ধর্ষণ! ধর্ষক গ্রেপ্তার।


    মোহাম্মদ তাজুল ইসলাম, গাজীপুরঃ- গাজীপুরের কালীগঞ্জে মুদি দোকানে আটকে রেখে সপ্তম শ্রেণীর ছাত্রী কে ধর্ষণের অভিযোগ পাওয়া গেছে। অভিযুক্ত জাবের হোসেন (২৫) নামের যুবক কে গ্রেপ্তার করেছে পুলিশ।

    বৃহস্পতিবার (২৪ ডিসেম্বর)দুপুরে বিষয়টি নিশ্চিত করে কালীগঞ্জ থানার অফিসার ইনচার্জ একেএম মিজানুল হক। তিনি বলেন, দুপুরে ধর্ষককে গাজীপুর আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে। 

     গ্রেপ্তারকৃত ধর্ষক জাবের হোসেন উপজেলার বাহাদুরসাদী ইউনিয়নের খলাপাড়া মিল গেইট এলাকার ফরহাদ শিকদারের ছেলে। সে একজন মুদি দোকান ব্যবসায়ী। অপরদিকে ধর্ষিতা কিশোরীর বাড়ি একই এলাকায়। সে স্থানীয় একটি বিদ্যালয়ে সপ্তম শ্রেণিতে  অধ্যায়নরত। মেয়েটির বাবা নেই,  মা সৌদিআরবে কাজ করেন।

    স্থানীয় সূত্রে জানা যায়্, ধর্ষণের শিকার কিশোরীর বাড়ীর পাশে ধর্ষকের মুদি দোকান। গত ২০ ডিসেম্বর আনুমানিক রাত ৯টার দিকে ওই শিক্ষার্থী মুদি দোকানে পণ্য কিনতে যায়। পরে তাকে জোরপূর্বক দোকানে আটকে রেখে ধর্ষণ করে মুদি দোকানী জাবের।

    এক পর্যায়ে শিক্ষার্থীর ডাক চিৎকারে আশপাশের লোকজন আসলে জাবের পালিয়ে যায়। ধর্ষণের ঘটনায় ওই শিক্ষার্থীর চাচা বাদী হয়ে (২২ ডিসেম্বর) দিবাগত রাতে থানায় ধর্ষণ মামলা দায়ের করেন। পরে সেই মামলায় ২৩শে ডিসেম্বর ভোরে খলাপাড়া এলাকা থেকে ওই ধর্ষকে গ্রেপ্তার করে পুলিশ।
     
    মামলর দতন্ত কর্মকর্তা কালীগঞ্জ থানার উপ-পরিদর্শক (এসআই) মোঃ সাদেকুর রহমান জানান, ধর্ষণের ঘটনায় মামলা ও ধর্ষক জাবের হোসেনকে গ্রেপ্তার করা হয়েছে। 
    ধর্ষককে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে। এছাড়াও ধর্ষণের শিকার ওই কিশোরীকে স্বাস্থ্য পরীক্ষার জন্য গাজীপুর শহীদ তাজউদ্দিন আহমদ মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

    প্রকাশিত: বৃহস্পতিবার, ২৪ ডিসেমম্বর, ২০২০

    Post Top Ad