Header Ads

parkview
  • সর্বশেষ আপডেট

    কমিটিতে স্থান পাওয়া এলিটকে এক হাত নিলেন- নুরুল আজিম রনি

    দিগন্ত ডেস্কঃ যুবলীগ কমিটিতে উত্তর জেলার বিএনপি পরিবারের সন্তান নিয়াজ মোর্শেদ এলিটের স্থান হওয়ায় তীব্র সমালোচনা করে   নিজের ক্ষোভ প্রকাশ করে নগর ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক নুরুল আজিম রনি এক ফেসবুক পোস্টে লিখেছেন, ‘যুবলীগের কেন্দ্রীয় কমিটিতে চট্টগ্রাম থেকে ঠাঁই পেয়েছেন দৃশ্যত সংখ্যা দশজন। দশজনের মধ্যে ৬ জনের বাড়ি চট্টগ্রাম দক্ষিণ জেলায়। তবে এদের মধ্যে একজন শুধু জেলা-উপজেলাভিত্তিক রাজনীতি করে নেতা হয়েছেন।

    অন্যরা যুবলীগের কেন্দ্রীয় রাজনীতির সাথে আগে থেকে সম্পৃক্ত ছিলেন অথবা কেন্দ্রীয় বা পাবলিক বিশ্ববিদ্যালয় ছাত্রলীগের রাজনীতিতে নেতৃত্বে ছিলেন। বাকিদের বাড়ি চট্টগ্রাম উত্তর জেলায়। তবে কথা হচ্ছে চট্টগ্রাম মহানগরের রাজনীতিতে সম্পৃক্ত থাকা কেউ এ কমিটিতে ঠাঁই পায়নি। সম্ভবত চট্টগ্রাম মহানগরের ভেতরে চট্টগ্রাম দক্ষিণ ও উত্তর জেলা আওয়ামী লীগের কার্যালয় অবস্থিত হওয়ার কারণে চট্টগ্রাম নগরে যে রাজনৈতিক কার্যক্রম পরিচালিত হয় এটা ভুলে গেছেন অনেকেই।

    কমিটিতে চট্টগ্রাম উত্তর জেলার বিএনপি পরিবারের একজনকে বিশেষ কারণে পদ দেওয়া হয়েছে দাবি করে তিনি লিখেছেন, ‘অপর একজন জন্মসূত্রে বিএনপি পরিবারের সন্তান। ইতিপুর্বে কোন রাজনৈতিক মিটিং মিছিলে তাকে দেখা না গেলেও কথিত আছে, চট্টগ্রাম বন্দরকেন্দ্রিক ব্যবসা-বাণিজ্যে ভীষণ প্রভাব রাখা এই ব্যক্তি ঢাকায় গিয়ে অথবা চট্টগ্রাম কক্সবাজারে প্রভাবশালী ব্যক্তিরা বেড়াতে আসলে লাল বোতলে আপ্যায়নের কাজটি করেন তিনি।


    প্রকাশিত: রবিবার, ১৫ নভেম্বর, ২০২০

    Post Top Ad

    Post Bottom Ad