• সর্বশেষ আপডেট

    বাংলাদেশ রেলওয়ে পোষ্য সোসাইটি "চট্টগ্রাম জেলা কাউন্সিল ২০২০ অনুষ্ঠিত


                                     
    দিগন্ত ডেস্কঃ ভিন্ন  ভিন্ন আয়োজনের মধ্য দিয়ে বাংলাদেশ রেলওয়ে পোষ্য সোসাইটি চট্টগ্রাম জেলা কাউন্সিল ২০২০ অনুষ্ঠিত হয়েছে।

    শুক্রবার ১৩ই নভেম্বর নগরীর পাহাড়তলী বাংলাদেশ রেলওয়ে পোষ্য সোসাইটির "চট্টগ্রাম জেলা কাউন্সিল ২০২০" শীর্ষক অনুষ্ঠানের আয়োজন করা হয়।

    সংগঠনের কেন্দ্রীয় যুগ্ম সম্পাদক সাংবাদিক মহিউদ্দিন সাগর ও কেন্দ্রীয় সহ-সাংগঠনিক সম্পাদক সাংবাদিক হুমায়ন কবির রাব্বি'র পৃষ্ঠপোষকতায় আয়োজিত অনুষ্ঠানের বিশেষ চমক হিসেবে প্রথমবারের মতো ঘোষণা করা হয় সংগঠনটির ২৭ সদস্য বিশিষ্ট চট্টগ্রাম জেলা শাখা কমিটি।

    নবগঠিত চট্টগ্রাম জেলা শাখা কমিটির সভাপতি সাইদুজ্জামান শিপনের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের সমাজতত্ত্ব বিভাগের সাবেক ডীন অধ্যাপক ড. গাজী সালেহ উদ্দিন, প্রধান আলোচক ছিলেন বাংলাদেশ রেলওয়ে পোষ্য সোসাইটির প্রতিষ্ঠাতা ও সভাপতি  মনিরুজ্জামান মনির।

    অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন আওয়ামীলীগ মনোনীত পাহাড়তলী ১৩ নং ওয়ার্ড    কাউন্সিলর প্রার্থী ওয়াসিম উদ্দিন চৌধুরী এবং চট্টগ্রাম ১০ আসনের সংসদ সদস্য আফছারুল আমিন এমপি'র ছেলে সমাজসেবক ডা. ফয়সাল আমিন।

    আমন্ত্রিত অতিথিদের মাঝে বক্তব্য রাখেন ১৩নং পাহাড়তলী ওয়ার্ড  যুবলীগ নেতা মীর শামসুদ্দোহা শাহীন, বাংলাদেশ রেলওয়ে পোষ্য সোসাইটির কেন্দ্রীয় উপদেষ্টা ইউছুফ রশীদি, রেলওয়ে ঠিকাদার ও মহানগর আওয়ামীলীগ নেতা মুজিবুর রহমান মন্টু, রেলওয়ে শ্রমিকলীগের কেন্দ্রীয় কমিটির সদস্য শফিকুল ইসলাম, মহানগর যুবলীগ নেতা ও রেলওয়ে ঠিকাদার মোহাম্মদ ইদ্রিস সহ পোষ্য সোসাইটির কেন্দ্রীয় ও বিভিন্ন জেলা শাখার নেতৃবৃন্দ।

    অনুষ্ঠানে অন্যান্যদের মাঝে আরোও উপস্থিত ছিলেন বাংলাদেশ রেলওয়ে পোষ্য সোসাইটির চট্টগ্রাম জেলা শাখার সকল সদস্য ও রেলওয়ে এলাকার অনেক কর্মকর্তা-কর্মচারী বৃন্দ। 

    সংগঠনের প্রতিষ্ঠাতা ও কেন্দ্রীয় সভাপতি মনিরুজ্জামান মনির নব গঠিত চট্টগ্রাম জেলা কমিটি ঘোষণা করার মাধ্যমে কাউন্সিল অধিবেশনের সমাপনী হয়। পরে প্রীতিভোজ ও সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করা হয়।


    প্রকাশিত: শনিবার, ১৪ নভেম্বর, ২০২০