Header Ads

parkview
  • সর্বশেষ আপডেট

    সাইফুল আলম লিমনের মুক্তির দাবিতে মানববন্ধন

    দিগন্ত ডেস্কঃ সাবেক ছাত্রনেতা সাইফুল আলম লিমনের মুক্তির দাবিতে চট্টগ্রামে মানববন্ধন করেছে ছাত্র পরিষদ নামে একটি সংগঠন। শনিবার (১৪ নভেম্বর) নগরের লাল দিঘীর পাড়ে জেলা পরিষদ চত্বরে এই মানববন্ধন অনুষ্ঠিত হয়।

    ছাত্র পরিষদের সভাপতি নাছির উদ্দিন কুতুবীর সভাপতিত্বে এবং ছাত্রনেতা জালাল আহমেদ রানা ও ইমদাদুর রহমান রিয়াদের সঞ্চালনায় মানববন্ধনে সংহতি প্রকাশ করেন নগর আওয়ামী লীগ নেতা মঞ্জুর হোসাইন, সাবেক কাউন্সিলর হাসান মুরাদ বিপ্লব, আওয়ামী লীগ নেতা আবুল বশর, নগর যুবলীগের সদস্য তানভির আহমেদ রিংকু, নগর শ্রমিক লীগের সহ-সভাপতি কামাল উদ্দিন চৌধুরী, ছাত্রলীগের কেন্দ্রীয় কমিটির সাবেক সহ-সম্পাদক ইয়াছির আরাফাত, নগর যুবলীগ নেতা নজরুল ইসলাম, রুবেল আহমেদ বাবু, আবু সুফিয়ান, নগর ছাত্রলীগের যুগ্ম সাধারণ সম্পাদক ওয়াহেদ রাসেল, চট্টগ্রাম বিশ্ববিদ্যালয় ছাত্রলীগের সাবেক যুগ্ম সাধারণ সম্পাদক আবু তোরাব পরশ, চট্টগ্রাম বিশ্ববিদ্যালয় ছাত্রলীগের সাধারণ সম্পাদক ইকবাল হোসেন টিপু প্রমুখ।

    মানববন্ধনে বক্তারা বলেন, সাবেক সফল ছাত্রনেতা সাইফুল আলম লিমনের বিরুদ্ধে আনা অভিযোগ প্রত্যাহার করে তাকে দ্রুত মুক্তি দিতে হবে। কারণ ছাত্রনেতারা কখনো সন্ত্রাসী হয় না। কিশোর গ্যাং লিডার হয় না। বঙ্গবন্ধুর আদর্শের সৈনিকদের চরিত্র হননের যে ষড়যন্ত্র চলছে তা রাজপথে আন্দোলন সংগ্রামের মাধ্যমে ঐক্যবদ্ধভাবে প্রতিহত করতে হবে।  
    প্রকাশিত: শনিবার, ১৪ নভেম্বর, ২০২০

    Post Top Ad