Header Ads

parkview
  • সর্বশেষ আপডেট

    বাগমারা আ.লীগের সভাপতি ইঞ্জিনিয়ার এনামুল, সম্পাদক সারোয়ার


    বাগমারা প্রতিনিধিঃ রাজশাহী-৪ (বাগমারা) আসনের সংসদ সদস্য (এমপি) ইঞ্জিনিয়ার এনামুল হক ফের উপজেলা আওয়ামী লীগের সভাপতি হয়েছেন।  

    শনিবার (১৪ নভেম্বর) দুপুরে অনুষ্ঠিত ত্রি-বার্ষিক সম্মেলনে তিনি বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত হন।

    আর এতে সাধারণ সম্পাদক হয়েছেন অধ্যক্ষ গোলাম সারোয়ার আবুল। তিনি এতদিন ভারপ্রাপ্ত সম্পাদক হিসেবে দায়িত্ব পালন করছিলেন।
    রাজশাহীর বাগমারার ভবানীগঞ্জ নিউমার্কেটে এ সম্মেলনের আয়োজন করা হয়।  

    আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের ঢাকায় তার সরকারি বাসভবন থেকে ভিডিও কনফারেন্সের মাধ্যমে এ সম্মেলনে প্রধান অতিথি হিসেবে বক্তব্য দেন।

    সম্মেলনে প্রধান বক্তা হিসেবে বক্তব্য দেন আওয়ামী লীগের রাজশাহী বিভাগের দায়িত্বপ্রাপ্ত সাংগঠনিক সম্পাদক এস এম কামাল হোসেন।

    বাগমারা উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও স্থানীয় সংসদ সদস্য প্রকৌশলী এনামুল হক সম্মেলন অনুষ্ঠানে সভাপতিত্ব করেন। বিশেষ অতিথি ছিলেন দলের কেন্দ্রীয় কমিটির সদস্য আখতার জাহান, সংরক্ষিত নারী আসনের সংসদ সদস্য (এমপি) আদিবা আনজুম মিতা, রাজশাহী মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ডাবলু সরকার, জেলার যুগ্ম সম্পাদক ও বাঘা উপজেলা পরিষদের চেয়ারম্যান লায়েব উদ্দিন লাভলু ও বাগমারা উপজেলা পরিষদের চেয়ারম্যান অনিল কুমার সরকার।

    এর আগে সকালে রাজশাহী জেলা আওয়ামী লীগের সভাপতি মেরাজ উদ্দিন মোল্লা সম্মেলনের উদ্বোধন করেন। সম্মেলন অনুষ্ঠান পরিচালনা করেন উপজেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক গোলাম সারোয়ার আবুল।



    প্রকাশিত: শনিবার, ১ নভেম্বর, ২০২০

    Post Top Ad