Header Ads

parkview
  • সর্বশেষ আপডেট

    মামুনুল হক চট্টগ্রামে আসার খবর ভিত্তিহীন!


    চট্টগ্রাম অফিসঃ বাঙ্গালি জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ভাস্কর্য নদীতে ফেলে দেওয়ার হুমকিসহ বিভিন্ন বিতর্কিত উগ্রবাদী বক্তব্যের জন্য আলোচিত সমালোচিত হেফাজতে ইসলামের নেতা মামুনুল হক চট্টগ্রামের হাটহাজারী মাদ্রাসায় আসেনি বলে বিভিন্ন সূত্রে জানা গেছে।

    হাটহাহাজারী মাদ্রাসার তফসিরুল মাহফিলের আয়োজক আল আমিন সংস্থার বরাত দিয়ে শুক্রবার (২৭ নভেম্বর) এই তথ্য নিশ্চিত করেছেন হাটহাজারী উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) রুহুল আমিন।

    এক্ষেত্রে একেকজন একেক বক্তব্য দিচ্ছেন হেফাজত নেতারা। তার বলছেন হাটহাজারী অবস্থান করলেও শেষ পর্যন্ত বক্তব্য নাও দিতে পারেন মামুনুল হক।

    হেফাজতের নেতারা বলছেন, মামুনুল হক ইতোমধ্যে হাটহাজারী অবস্থান করলেও মাহফিলে বক্তব্য দেবেন কিনা এটি এখনও নিশ্চিত নয়। পরিস্থিতি বুঝেই এই বিষয়ে সিদ্ধান্ত দেওয়া হতে পারে। এমনকি বক্তব্য না দিয়েও মামুনুল হক ঢাকায় ফিরে যাওয়ার সম্ভাবনা রয়েছে বলে জানান হেফাজত নেতৃবৃন্দরা। 

    হেফাজতের কেউ কেউ বলছেন মূলত আল্লামা মামুনুল হক চট্টগ্রাম আসেননি।

    তফসিরুল মাহফিলে আজ সন্ধ্যায় মামুনুল হকের বক্তব্য রাখার কথা ছিলো। এ জন্য তার ঢাকা থেকে বিমানযোগে চট্টগ্রামে যাওয়ার সময় নির্ধারিত ছিলো।

    এদিকে, সামাজিক যোগায়োগ মাধ্যমে বিভিন্ন মাদ্রাসার ছাত্ররা মামুনুল হক হাটহাজারী মাদ্রাসায় পৌঁছেছেন বলে প্রচার চালাচ্ছেন, তবে এ সব তথ্যের সত্যতা পাওয়া যায়নি। অপরদিকে, মামুনুল হকের চট্টগ্রাম আগমন প্রতিহত করতে চট্টগ্রাম নগরীর বিভিন্ন পয়েন্টে অবস্থান নিয়েছে ছাত্রলীগ।


    হাটহাজারী উপজেলা নির্বাহী কর্মকর্তা রুহুল আমিন বিকেল ৩টা ৪৫ মিনিটে জানান, মামুনুল হক হাটহাজারীতে আসছেন না। আয়োজক সংস্থা, হেফাজতে ইসলামের সিনিয়র নেতারা এবং হাটহাজারী মাদ্রাসার সুরা সদস্যরা এই তথ্য নিশ্চিত করেছেন বলে জানান ইউএনও রুহুল আমিন।

    এদিকে বিকেলে কয়েকটি গণমাধ্যম মামুনুল হক বৃহস্পতিবার দিনগত রাতে হাটহাজারী এসে দারুল উলুম মঈনুল ইসলাম মাদ্রাসায় অবস্থান করছেন- এমন সংবাদ দেওয়ার পর গুঞ্জন উঠে সন্ধ্যায় তিনি মাহফিলে আসবেন। বক্তব্য দেবেন।  
    তবে এই প্রতিবেদন লেখা পর্যন্ত সেই গুঞ্জনের কোনো সত্যতা পাওয়া যায়নি। 

     মামুনুল হকের চট্টগ্রাম আগমন প্রতিহত করতে জুমার নামাজের পর থেকে চট্টগ্রাম বিমানবন্দর, নগরীর জিইসি, অক্সিজেন, হাটহাজারীর বিভিন্ন এলাকায় ছাত্রলীগের নেতাকর্মীরা অবস্থান নিয়ে সমাবেশ অব্যাহত রেখেছে।


    প্রকাশিত: শুক্রবার, ২৭ নভেম্বর, ২০২০

    Post Top Ad

    Post Bottom Ad