Header Ads

parkview
  • সর্বশেষ আপডেট

    মামুনুলকে প্রতিহত করায়, ছাত্রলীগ নেতাকে হত্যার হুমকি


    চট্টগ্রাম অফিসঃ  জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ভাস্কর্য বুড়ি গঙ্গা নদীতে ফেলে দেয়ার হুমকিসহ বিভিন্ন উস্কানি মূলক বক্তব্য দেওয়া হেফাজত ইসলামের নেতা মামুনুল হককে প্রতিহতের ডাক দিয়ে প্রাণনাশের হুমকি পেয়েছেন চট্টগ্রাম মহানগর ছাত্রলীগের সাধারণ সম্পাদক জাকারিয়া দস্তগীর।

     এ ঘটনায় মো. জাকারিয়া দস্তগীর একটি সাধারণ ডায়েরি (জিডি) করেছেন।


    শুক্রবার (২৭ নভেম্বর) সন্ধ্যায় মহানগর ছাত্রলীগের সাধারণ সম্পাদক জাকারিয়া দস্তগীর বন্দর থানায় সাধারণ ডায়েরি করেন। জিডি নম্বর: ১৫১৩।

    সাধারণ ডায়েরিতে জাকারিয়া দস্তগীর উল্লেখ করেন, শুক্রবার বিকেল ৪টা ২৬ মিনিটে তার ব্যবহৃত মোবাইল নাম্বারে একটি আইপি নাম্বার থেকে ফোন করে অজ্ঞাত ব্যক্তি অশ্লীল ভাষায় গালাগাল করে প্রাণনাশের হুমকি দেন।  

    জাকারিয়া দস্তগীর বলেন, বিকেল ৪টা ২৬ মিনিটে আমার রবি নাম্বারে ফোন করে এক ব্যক্তি অশ্লীল ভাষায় গালাগাল করে। আমাকে প্রাননাশের হুমকি দেয়। আমি বন্দর থানায় জিডি করেছি।  

    জাকারিয়া দস্তগীর বলেন, অজ্ঞাত ওই ব্যক্তি আমাকে বলেন- ‘মামুনুল হক হুজুরের বিরুদ্ধে তুই ঝাড়ু মিছিল করছিস। যেখানে ঝাড়ু মিছিল করেছিস সেখানেই তোর লাশ পড়ে থাকবে। ’

    বন্দর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. নিজাম উদ্দিন বলেন, প্রাননাশের হুমকি দেওয়া হয়েছে জানিয়ে চট্টগ্রাম মহানগর ছাত্রলীগের সাধারণ সম্পাদক জাকারিয়া দস্তগীর একটি জিডি করেছেন। আমরা বিষয়টি তদন্ত করছি।

    বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ভাস্কর্য স্থাপনে বিরোধীতা ও ভাস্কর্য ভেঙে ফেলার হুমকি দিয়ে সমালোচিত হন হেফাজত ইসলামের যুগ্ম মহাসচিব ও খেলাফত মজলিসের ভারপ্রাপ্ত মহাসচিব মামুনুল হক। এ ঘটনায় বৃহস্পতিবার (২৬ নভেম্বর) চট্টগ্রাম প্রেসক্লাবে আয়োজিত সমাবেশে মামুনুল হককে চট্টগ্রামে অবাঞ্চিত ও প্রতিহত করার ঘোষণা দেন ছাত্রলীগের নেতাকর্মীরা।  

    শুক্রবার সকালে চট্টগ্রাম বিমানবন্দরের প্রবেশমুখ, বিকেলে অক্সিজেন মোড়সহ বিভিন্ন এলাকায় অবস্থান নেন ছাত্রলীগের নেতাকর্মীরা। অক্সিজেন মোড়ে মহানগর ছাত্রলীগের সাধারণ সম্পাদক জাকারিয়া দস্তগীরের নেতৃত্বে মামুনুল হকের বিরুদ্ধে ঝাড়ু মিছিল বের করেন ছাত্রলীগের নেতাকর্মীরা।  

    প্রকাশিত: শনিবার, ২৮ নভেম্বর, ২০২০

    Post Top Ad