• সর্বশেষ আপডেট

    চট্টগ্রাম আসবেন না হেফাজত নেতা মামুনুল হক- ইউএনও


    চট্টগ্রাম অফিসঃ বঙ্গবন্ধুর ভাস্কর্য নদীতে ফেলে দেওয়ার হুমকিসহ বিভিন্ন বিতর্কিত বক্তব্যের জন্য আলোচিত হেফাজতে ইসলামের নেতা মামুনুল হক চট্টগ্রামের হাটহাজারী মাদ্রাসায় আসছেন না।

     হাটহাহাজারী মাদ্রাসার তফসিরুল মাহফিলের আয়োজক আল আমিন সংস্থার বরাত দিয়ে শুক্রবার (২৭ নভেম্বর) বিকেলে এই তথ্য নিশ্চিত করেছেন হাটহাজারী উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) রুহুল আমিন।

    তফসিরুল মাহফিলে আজ সন্ধ্যায় মামুনুল হকের বক্তব্য রাখার কথা ছিলো। এ জন্য তার ঢাকা থেকে বিমানযোগে চট্টগ্রামে যাওয়ার সময় নির্ধারিত ছিলো।

    এদিকে, সামাজিক যোগায়োগ মাধ্যমে বিভিন্ন মাদ্রাসার ছাত্ররা মামুনুল হক হাটহাজারী মাদ্রাসায় পৌঁছেছেন বলে প্রচার চালাচ্ছেন, তবে এ সব তথ্যের সত্যতা পাওয়া যায়নি। অপরদিকে, মামুনুল হকের চট্টগ্রাম আগমন প্রতিহত করতে চট্টগ্রাম নগরীর বিভিন্ন পয়েন্টে অবস্থান নিয়েছে ছাত্রলীগ।

    হাটহাজারী উপজেলা নির্বাহী কর্মকর্তা রুহুল আমিন বিকেল ৩টা ৪৫ মিনিটে জানান, মামুনুল হক হাটহাজারীতে আসছেন না। আয়োজক সংস্থা, হেফাজতে ইসলামের সিনিয়র নেতারা এবং হাটহাজারী মাদ্রাসার সুরা সদস্যরা এই তথ্য নিশ্চিত করেছেন বলে জানান ইউএনও রুহুল আমিন।

    এদিকে, মামুনুল হকের চট্টগ্রাম আগমন প্রতিহত করতে জুমার নামাজের পর থেকে চট্টগ্রাম বিমানবন্দর, নগরীর জিইসি, অক্সিজেন, হাটহাজারীর বিভিন্ন এলাকায় ছাত্রলীগের নেতাকর্মীরা অবস্থান নিয়ে সমাবেশ অব্যাহত রেখেছে।

    প্রকাশিত: শুক্রবার, ২৭ নভেম্বর, ২০২০