Header Ads

parkview
  • সর্বশেষ আপডেট

    মারুফ হত্যা মামলার আসামি রমজান আশুগঞ্জ থেকে গ্রেফতার!


    দিগন্ত ডেস্কঃ নগরের আগ্রাবাদ এলাকায় যুবলীগের প্রতিষ্ঠাবার্ষিকীর অনুষ্ঠান আয়োজনকে কেন্দ্র করে কাঠের বাটাম দিয়ে আঘাত করে যুুবলীগ কর্মী জাহাঙ্গীর আলম মিন্টু প্রকাশ মারুফ চৌধুরী হত্যা মামলা প্রধান মো. রমজান আলীকে (২৫) গ্রেফতার করেছে পুলিশ।

    মঙ্গলবার (১৭ নভেম্বর) তাকে গ্রেফতারের বিষয়টি পুলিশের পক্ষ থেকে জানানো হয়।


    মো. রমজান আলীকে ব্রাহ্মণবাড়িয়া জেলার আশুগঞ্জ এলাকার একটি আবাসিক হোটেল থেকে গ্রেফতার করে ডবলমুরিং থানার একটি টিম।

    গ্রেফতার মো. রমজান আলী ডবলমুরিং থানাধীন কমার্স কলেজ রোডের মতিয়ারপুল এলাকার মো. আক্তারের ছেলে। রমজান মারুফ হত্যা মামলার ১ নম্বর আসামি।

    ডবলমুরিং থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সদীপ কুমার দাশ  বলেন, জাহাঙ্গীর আলম মিন্টু প্রকাশ মারুফ চৌধুরী হত্যা মামলা প্রধান মো. রমজান আলীকে ব্রাহ্মণবাড়িয়া জেলার আশুগঞ্জ এলাকার একটি আবাসিক হোটেল থেকে গ্রেফতার করা হয়েছে।  

    মামলার তদন্ত কর্মকর্তা ও ডবলমুরিং থানার উপ-পরিদর্শক  অর্নব বড়ুয়া  বলেন, কাঠের বাটাম দিয়ে আঘাতের পর হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যান জাহাঙ্গীর আলম মিন্টু প্রকাশ মারুফ চৌধুরী। ঘটনার পর অভিযুক্তরা পালিয়ে যায়। রমজানকে গ্রেফতার করা হয়েছে। অন্য আসামিদের গ্রেফতারের চেষ্টা চলছে।

    তিনি জানান, প্রধান আসামি রমজান আলী আশুগঞ্জ থেকে আগরতলা হয়ে ভারতে পালানোর চেষ্টা করছিল।  

    হাসপাতাল চিকিৎসাধীন অবস্থায় মারুফের মৃত্যুর পর তার বড় বোন রোজি চৌধুরী বাদি হয়ে ডবলমুরিং থানায় হত্যা মামলা দায়ের করেন। মামলায় রমজান, আগ্রবাদ এলাকার কিশোরগ্যাং লিডার মোস্তফা কামাল টিপুসহ মোট সাতজনকে আসামি করা হয়। ঘটনার পর এলাকা থেকে গা ঢাকা দিয়েছেন মোস্তফা কামাল টিপুসহ অভিযুক্তরা।


    প্রকাশিত: মঙ্গলবার, ১৭ নভেম্বর, ২০২০

    Post Top Ad