Header Ads

parkview
  • সর্বশেষ আপডেট

    কেন্দ্রীয় নেতাকর্মীদের নামে মামলার প্রতিবাদে লালখান বাজার ওয়ার্ড যুবদলের বিক্ষোভ মিছিল

    দিগন্ত ডেস্কঃ ঢাকায় গাড়ী পোড়ানোর মামলাগুলো হাওয়াই মামলা দাবি করে তা প্রত্যাহারের দাবিতে নগরীর ১৪ নং লালখান বাজার ওয়ার্ড  যুবদলের উদ্যোগে   সমাবেশ ও বিক্ষোভ মিছিল করা হয়েছে।

    আজ মঙ্গলবার   (১৭   নভেম্বর)   নগরীর   ১৪   নং   লালখান বাজার   ওয়ার্ড   যুবদলের উদ্যোগে বিক্ষোভ মিছিল নগরীর ওয়াসা মোড় থেকে শুরু হয়ে বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করে ইস্পাহানী মোড়ে সংক্ষিপ্ত সমাবেশ অনুষ্ঠিত হয়।

     বিক্ষোভ সমাবেশ থেকে  লালখান বাজার ওয়ার্ড যুবদল নেতৃবৃন্দ কেন্দ্রীয়   যুবদলের   সভাপতি সাইফুল   আলম   নীরব   ও   সাধারণ   সম্পাদকসুলতান   সালাউদ্দিন   টুকু   এবং   চট্টগ্রাম   বিভাগীয়   সহ-সভাপতি   ও মহানগর   যুবদলের   সভাপতি   মোশাররফ   হোসেন   দীপ্তি   ও   বিভাগীয়   সহসাধারণ সম্পাদক ও মহানগর যুবদলের সাধারণ সম্পাদক মুহাম্মদ সাহেদএর নামে ঢাকায় গাড়ী পোড়ানোর মিথ্যা মামলা দয়েরের প্রতিবাদে জানানো হয়।

    সমাবেশে বক্তারা বলেন, জাতীয়তাবাদী যুবদল কেন্দ্রীয় নির্বাহী কমিটির নেতৃবৃন্দের নামে ঢাকায় গাড়ী পোড়ানোর দায়ের করা মামলাগুলো হাওয়াই, গায়েবী মামলা, ঢাকার গাড়িতে আগুন দেওয়ার ঘটনার জন্য সরকারদলীয় নেতাকর্মীরাই দায়ী।

    সমাবেশে বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়া, দলের ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান ও কেন্দ্রীয় যুবদলের নেতাকর্মীদের নামে দায়ের করা সব মিথ্যা মামলা প্রত্যাহারের দাবি জানান নেতাকর্মীরা।

    দেশে এখন যাই ঘটুক দোষ বিএনপির। এটি একটি পরিকল্পিত ঘটনা বিএনপির নেতাকর্মীদের কোণঠাসা করার জন্য।দ্রুত এসব মামলা প্রত্যাহার করে গ্রেফতার হওযা নেতাকর্মীদের মুক্তির দাবি জানানো হয়।

    ১৪ নং লালখান বাজার ওয়ার্ড যুবদলের আহবাযক মোঃ জহিরুল ইসলাম জহিরের সভাপতিত্বে উক্ত বিক্ষোভ সমাবেশে বক্তব্য রাখেন খুলশী থানা যুবদলের যুগ্ম-আহবায়ক মোঃ দেলোয়ার হোসেন,সৈয়দ হাসানুল করিম (ফারজু), মোঃ সাইফুল আলম, নাসির উদ্দিন পিন্টু, সদস্য মোহাম্মদ শফিক, মোহাম্মদ মানিক, ওয়ার্ড যুবদলের যুগ্ম-আহবায়ক মোঃ রাশেদ, আজমির, আমিনুল ইসলাম বাদল, মোশাররফ, শাকিল, শরীফ প্রমুখ।




    প্রকাশিত: মঙ্গলবার, ১৭ নভেম্বর, ২০২০

    Post Top Ad