Header Ads

parkview
  • সর্বশেষ আপডেট

    মাওলানা ফারুকী হত্যা প্রতিবেদন দাখিল ৪৮ বার পেছালো


    দিগন্ত নিউজ ডেস্কঃ আলোচিত টেলিভিশনে্র ইসলামী অনুষ্ঠানের উপস্থাপক আহলে সুন্নাত ওয়াল জামায়াতের শীর্ষ আলেম মাওলানা নুরুল ইসলাম ফারুকী হত্যা মামলার তদন্ত প্রতিবেদন দাখিলের জন্য আগামী ২২ ডিসেম্বর দিন ধার্য করেছেন আদালত।

    রোববার (১৫ নভেম্বর) ঢাকার মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট দেবদাস চন্দ্র অধিকারী প্রতিবেদন দাখিলের নতুন এই দিন ধার্য করেন।

    এদিন মামলার প্রতিবেদন দাখিলের দিন ধার্য ছিল। কিন্তু নির্ধারিত দিনে এই মামলার তদন্ত কর্মকর্তা সিআইডির সিরিয়াস ক্রাইম স্কোয়াডের অতিরিক্ত বিশেষ পুলিশ সুপার রাজীব ফরহান প্রতিবেদন দাখিল করেননি। তাই বিচারক প্রতিবেদন দাখিলের জন্য নতুন এ দিন ধার্য করেন। এ নিয়ে মামলার প্রতিবেদন দাখিলের তারিখ ৪৮ বার পেছালো।

    ২০১৪ সালের ২৭ আগস্ট রাজধানীর পূর্ব রাজা বাজারের নিজ বাড়িতে খুন হন মাওলানা ফারুকী। ওইদিন এশার নামাজের পর অজ্ঞাতনামা দুর্বৃত্তরা বাসায় ঢুকে তার স্ত্রী ও এক ছেলেসহ তিন স্বজনের হাত-পা বেঁধে ফারুকীকে গলা কেটে হত্যা করে।

    ওই ঘটনায় পরে তার ছেলে ফয়সাল ফারুকী বাদী হয়ে অজ্ঞাতপরিচয় আসামিদের বিরুদ্ধে শেরে-বাংলা নগর থানায় একটি হত্যা মামলা করেন। মামলাটি এখন সিআইডি তদন্ত করছে।

    নিহত ফারুকী চ্যানেল আইয়ের ধর্মীয় অনুষ্ঠান ‘কাফেলা’ ও ‘শান্তির পথে’, মাই টিভির লাইভ অনুষ্ঠান ‘সত্যের সন্ধানের’ উপস্থাপক ছিলেন।   এছাড়া তিনি আহলে সুন্নাত ওয়াল জামায়াত বাংলাদেশের আন্তর্জাতিক সম্পাদক এবং সুপ্রিম কোর্ট জামে মসজিদের খতিব ছিলেন।

    প্রকাশিত: রবিবার, ১৫ নভেম্বর, ২০২০

    Post Top Ad