• সর্বশেষ আপডেট

    চটপটি খাওয়ার প্রলোভন দেখিয়ে শিশুকে রাতভর ধর্ষণ!

    chatapati-khawar-pralobhan

    মোহাম্মদ তাজুল ইসলাম, গাজীপুরঃ- গাজীপুরের কালীগঞ্জে চটপটি খাওয়ার প্রলোভনে দশ বছর বয়সী এক শিশুকে রাতভর ধর্ষণের অভিযোগ পাওয়া গেছে। রোববার (১৫ নভেম্বর) বিকেলে নির্যাতিত ওই কন্যাশিশুর বাবা এ অভিযোগ করেন।  উপজেলার মোক্তারপুর ইউনিয়নের পোটান গ্রামের নিজ বাড়ী থেকে ধর্ষক মজিবুর কে গ্রেফতার করেছে পুলিশ। 

    গ্রেফতারকৃত ধর্ষক উপজেলার মোক্তারপুর ইউনিয়নের পোটান গ্রামের মৃত আব্দুর রশিদের ছেলে। সে স্থানীয় গাজীপুর-ইটাখোলা বাইপাস সড়কের নোয়াপাড়া এলাকায় চটপটির ব্যবসা করে। নির্যাতিত ওই শিশু স্থানীয়  সরকারী প্রাথমিক বিদ্যালয়ে দ্বিতীয় শ্রেণিতে পড়ে। ধর্ষক সম্পর্কে কন্যাশিশুটির চাচাতো ভাই।   

    গ্রেফতার ও ধর্ষণের বিষয়টি নিশ্চিত করে কালীগঞ্জ থানার অফিসার ইনচার্জ একেএম মিজানুল হক বলেন, নির্যাতিত শিশুটির বাবা বাদি হয়ে থানায় একটি অভিযোগ করেছেন। অভিযোগের প্রেক্ষিতে অভিযুক্তকে গ্রেফতার করা হয়েছে এবং তার বিরোদ্ধে ধর্ষন মামলা করা হয়ছে।  শিশুটিকে ডাক্তারী পরীক্ষার জন্য গাজীপুর শহীদ তাজউদ্দিন আহমেদ মেডিকেল কলেজ হাসপতালে পাঠানো হয়েছে বলেও জানান পুলিশের ওই কর্মকর্তা।  

    শিশুর বাবা জানান, ১৪ নভেম্বর বিকেলে তার মেয়ে বাড়ির পাশে বাইপাস সড়কে চটপটি খেতে যায়। সেখানে মেয়েটিকে চটপটি খাওয়ানোর কথা বলে দোকানে বসিয়ে রাখে। সন্ধ্যা হলে দোকান বন্ধ করে দিয়ে তার মেয়েকে জোরপূর্বক ধর্ষণ করে। এর মধ্যে মেয়েকে না পাওয়ায় বাড়ির লোকজন খোঁজাখুঁজি শুরু করে কোথাও খুঁজে পান নি। সন্ধ্যা শেষে রাত গড়ায় পরিবারের লোকজনের উদ্বেগ-উৎকন্ঠা বাড়তে থাকে। 

    এক পর্যায়ে মেয়েকে খুঁজতে খুঁজতে ওই চটপটির দোকানের পাশে মুজিবুরের কাছে খোঁজ করলেও সে কোন খবর দেয়নি। এদিকে সকালে ওই চটপটির দোকানের পাশে মেয়েটিকে দেখতে পেয়ে লোকজন তাকে বাড়িতে নিয়ে যায়। বাড়িতে গিয়ে মেয়েটি পরিবারের কাছে রাতে তার সাথে ঘটে যাওয়া ঘটনার বিবরণ দেয়। পরে তার বাবা তাকে নিয়ে থানায় গিয়ে অভিযোগ দায়ের করে। অভিযোগের ভিত্তিতে ওই লম্পকে গ্রেফতার করে থানা পুলিশ।   

    তিনি আরো জানান, থানা হাজতে আটক ওই লম্পট তাকে ডেকে নিয়ে ধর্ষণের কথা স্বীকার করে, তার কাছে ক্ষমা চায়। যা হওয়ার হয়েছে বিষয়টি নিয়ে আর সামনে না বাড়তে অনুরোধ করে।

    ধর্ষণের ক্ষতিপূরণ হিসেবে সে তাকে ২ কাঠা জমি লিখে দেওয়ার প্রলোভন দেখায়। তিনি তার সেই প্রস্তাবে রাজি না হয়ে শিশুকন্যার নির্যাতনের সঠিক বিচার চান।

    প্রকাশিত: রবিবার, ১৫ নভেম্বর, ২০২০