Header Ads

parkview
  • সর্বশেষ আপডেট

    শিশু বলৎকার মাদ্রাসা শিক্ষক আটক!

     

    মোহাম্মদ তাজুল ইসলামঃ গাজীপুরের শ্রীপুর উপজেলার  কেওয়া পশ্চিম খন্ড এলাকায় অধিবাসীর শিশু ছেলে (১২)কে বলৎকার মামলার প্রধান আসামী এক মাদ্রাসা শিক্ষক কে আটক করেছে র‌্যাব-১।

    গ্রেফতারকৃত আসামি মকবুল হোসেন উপজেলার কেওয়া পশ্চিম খন্ড এলাকার মৃত আব্দুল হাফিজের ছেলে,তিনি পেশায় একজন মাদ্রাসা শিক্ষক।

    গত ২৮ জুন উপজেলার কেওয়া পশ্চিম খন্ড এলাকার অধিবাসী ১২ বছরের এক শিশু ছেলে  কে মসজিদে কোরআন শিক্ষার কথা  বলে আসামী কারী মোঃ মকবুল হোসেন (৫০) বিস্কুট কিনে দেওয়ার প্রলোভন দেখিয়ে তার বাড়ীর ভিতর ডেকে নিয়ে মুখ চেপে জুর করে বলৎকার করে।
    এসময় ছেলেটি  অসুস্থ্য হয়ে পড়লে তার চিৎকারে আশপাশের লোকজন এগিয়ে আসলে আসামী মকবুল দ্রুত পালিয়ে যায়। 
     অসুস্থ্য শিশুটিকে পরিবার এসে স্থানীয় হাসপাতালে ভর্তি করান। 

    এই বিষয়ে শিশুটির পিতা র‌্যাব-১, গাজীপুর কার্যালয়ে একটি লিখিত অভিযোগ দিয়ে আইনগত সাহায্য কামনা করে। 

     সোমবার  (৯ নবেম্বর) রাত সাড়ে ৮ টার দিকে র‌্যাব-১, স্পেশাল কোম্পানী পোড়াবাড়ী ক্যাম্প, গাজীপুরের একটি আভিযানিক দল গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারেন যে,  মামলার আসামী উপজেলার কেওয়া পশ্চিম খন্ড  এলাকায় অবস্থান করছে। এমন সংবাদের ভিত্তিতে কোম্পানী কমান্ডার আব্দুল্লাহ আল মামুন,  এর নেতৃত্বে সঙ্গীয় ফোর্স সহ ওই এলাকায় অভিযান চালিয়ে তাকে আটক করা হয়। 
    পরে তাকে শ্রীপুর থানায় স্পোর্দ করা হয়।

    শ্রীপুর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি খোন্দকার ইমাম হোসেন বলেন,এ বিষয়ে নারী ও শিশু নির্যাতন দমন আইনে মামলা রুজু করে আসামীকে জেল হাজতে পেরন করা হয়েছে।


    প্রকাশিত: মঙ্গলবার, ১০ নভেম্বর, ২০২০

    Post Top Ad