Header Ads

parkview
  • সর্বশেষ আপডেট

    নোয়াখালীতে বৃদ্ধ মাকে জঙ্গলে ফেলে পালাল সন্তান।


    মোঃইব্রাহিম নোয়াখালী প্রতিনিধিঃ নোয়াখালীর কবিরহাট উপজেলার বাটইয়া ইউনিয়নের ৯নং ওয়ার্ডে এক বৃদ্ধ মা কে বাড়ির পাশে বাগানের মধ্যে ফেলে রেখে পালিয়ে যায় আপন সন্তান।

    দীর্ঘদিন যাবদ জঙ্গলে অযত্নে আর অবহেলায় পড়ে থাকায় এবং মলমূত্রের দুর্গন্ধে কেউ তার পাশে যাচ্ছে না। এলাকাবাসীর মাধ্যমে বিষয়টি সামাজিক স্বেচ্ছাসেবী সংগঠন "আলোকিত মানবিক অর্গানাইজেশন" সদস্যরা বিষয়টি সম্পর্কে জানতে পারেন।

    জণ্ণগলে একজন মা  এভাবে পড়ে আছে তখন এই সংগঠনর সদস্যরা দ্রুত সেই স্থানে ছুটে যান এবং বৃদ্ধ মাকে উদ্ধার করেন।

    পরবর্তীতে সেই এলাকার স্থানীয় এক মহিলার মাধ্যমে তাকে কিছু অর্থ দিয়ে প্রাথমিকভাবে  পরিস্কার করার ব্যবস্থা করানো হয় এবং তার খাওয়া দাওয়া সহ তার প্রাথমিক সেবা প্রদানের ব্যবস্থা করে এই সংগঠনের সদস্যরা।

    পরেরদিন স্থানীয় একজন মহিলাকে মাসিক পাঁচ হাজার টাকা আর্থিক সম্মাননার বিনিময়ে বৃদ্ধ মা যতদিন বাঁচবে তার সেবা যত্ন ও দেখা শুনার ব্যবস্থা করে আলোকিত মানবিক অর্গানাইজেশনের উপদেষ্টা মানবিক পুলিশ টিমের আলোচিত শওকত হোসেন।  একই সাথে বৃদ্ধা মাকে তার সাথে রাখার জন্য ঐ মহিলাকে আলোকিত মানবিক অর্গানাইজেশন এর পক্ষ থেকে একটি টিনের ঘর তৈরী করে দেওয়া হয়।

    আলোকিত মানবিক অর্গানাইজেশনের মাধ্যমে ঘটনাটি সবার নজরে আসলে সাধারন এলাকাবাসী ক্ষোভ প্রকাশ করে এই অসহায় মায়ের একমাত্র ছেলে বেলাল খোনার ও বেলাল খোনারের বউয়ের বিচারের দাবি জানিয়েছেন, যাতে আর কোন অসহায় মায়ের এমন করুন পরিনতি না হয়।

    প্রকাশিত: মঙ্গলবার, ১০ নভেম্বর, ২০২০

    Post Top Ad