Header Ads

parkview
  • সর্বশেষ আপডেট

    বাগমারায় ত্রি-বার্ষিক সম্মেলন সফল করতে ছাত্রলীগের প্রচার মিছিল




    বাগমারাপ্রতিনিধিঃ রাজশাহীর বাগমারায় আগামী ১৪ নভেম্বর শনিবার উপজেলা আ’লীগের ত্রি-বার্ষিক সম্মেলন সফল করতে ছাত্রলীগ নেতা আব্দুর রউফ রাজের উদ্যোগে একটি প্রচার মিছিল বের করা হয়।

    মিছিলটি উপজেলা আ’লীগের দলীয় কার্যালয় বঙ্গবন্ধু স্মৃতি জাদুঘর কমপ্লেক্সের সামনে থেকে বের হয়ে উপজেলার প্রধান প্রধান রাস্তা প্রদক্ষিণ করে দলীয় কার্যালয়ে গিয়ে শেষ হয়। পরে সেখানে আব্দুর রউফ রাজের সভাপতিত্বে সংক্ষিপ্ত আলোচনা অনুষ্ঠিত হয়।

    এতে অতিথি হিসেবে বক্তব্য রাখেন ভবানীগঞ্জ পৌর আ’লীগের সভাপতি, মেয়র আব্দুল মালেক মন্ডল, উপজেলা ছাত্রলীগের সভাপতি আব্দুল মালেক নয়ন, ভবানীগঞ্জ বিশ্ববিদ্যালয় কলেজ ছাত্রলীগের সভাপতি নাদিরুজ্জামান মিলন, সাবেক ছাত্রলীগ নেতা গোলাম সারোয়ার রবিন, গোয়ালকান্দি যুবলীগের সভাপতি সোহেল রানা, বাসুপাড়া ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি আমিনুল ইসলাম সাগর, গোয়ালকান্দি ইউনিয়ন ছাত্রলীগের আহ্বায়ক সাহাদৎ হোসেন শুভ, ছাত্রলীগ নেতা ফারুক আহম্মেদ, স্বপন আহম্মেদ, সাদ্দাম হোসেন, রাজু প্রমুখ।

    উক্ত প্রচার মিছিলে উপজেলার বিভিন্ন ইউনিয়ন ও পৌর ছাত্রলীগের সভাপতি এবং সাধারণ সম্পাদক সহ অংগ সংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন। আলোচনা সভায় বক্তারা ১৪ নভেম্বরের সম্মেলন সফল ও স্বার্থক করার লক্ষে ছাত্রলীগ নেতৃবৃন্দকে দলে দলে সম্মেলনে যোগদানের আহ্বান জানানো হয়।

    প্রকাশিত: মঙ্গলবার, ১০ নভেম্বর, ২০২০

    Post Top Ad