Header Ads

parkview
  • সর্বশেষ আপডেট

    নোয়াখালী বেগমগঞ্জ নারীকে বিবস্ত্র! দেলোয়ার রিমান্ডে


    দিগন্ত নিউজ ডেস্কঃ নোয়াখালীর বেগমগঞ্জে এক নারীকে বিবস্ত্র করে নির্মম নির্যাতন মামলার প্রধান আসামি দেলোয়ার বাহিনীর প্রধান দেলোয়ার হোসেনকে অস্ত্র মামলায় জিজ্ঞাসাবাদের জন্য দুই দিনের রিমান্ড মঞ্জুর করেছে আদালত।

    মঙ্গলবার ৬ অক্টোবর বিকেলে নারায়ণগঞ্জ সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট ফাহিমা খাতুনের আদালতে রিমান্ড মঞ্জুর করেন।
    এর আগে সাত দিনের রিমান্ড আবেদন করে তাকে আদালতে পাঠায় পুলিশ।

    কোর্ট পুলিশের পরিদর্শক আসাদুজ্জামান রিমান্ডের সত্যতা নিশ্চিত করেছেন। তিনি জানান, ‘অস্ত্র ও গুলি উদ্ধারের ঘটনায় সোমবার রাতে র‌্যাব-১১ এর ডিএডি শেখ আব্দুল্লাহ বাদী হয়ে দেলোয়ার হোসেনের বিরুদ্ধে অস্ত্র আইনে মামলা দায়ের করেন। ওই মামলায় তাকে জিজ্ঞাসাবাদের জন্য সাত দিনের রিমান্ড আবেদন করে আদালতে পাঠানো হয়। পরে আদালত দুই দিনের রিমান্ড মঞ্জুর করেছেন। ’

    এর আগে গত সোমবার ভোরে সিদ্ধিরগঞ্জ থানাধীন শিমরাইল এলাকার ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের ঢাকাগামী একটি পরিবহনে তল্লাশি চালিয়ে দেলোয়ার হোসেনকে গ্রেফতার করে র‌্যাব-১১। এসময় তার কাছ থেকে একটি বিদেশি পিস্তল, দুই রাউন্ড গুলি ও একটি ম্যাগজিন উদ্ধার করা হয়। পরবর্তীতে তার দেওয়া তথ্যের ভিত্তিতে অভিযান পরিচালনা করে ভোর সাড়ে ৫টায় ঢাকার কামরাঙ্গীচর ফাঁড়ি এলাকার একটি প্লাস্টিক কারখানায় আত্মগোপনে থাকা নারী নির্যাতনের ঘটনার প্রধান আসামি নূর হোসেন বাদলকে (২০) গ্রেফতার করা হয়।


    প্রকাশিত: মঙ্গলবার, ০৬ অক্টোবর, ২০২০

    Post Top Ad