Header Ads

parkview
  • সর্বশেষ আপডেট

    বুধবার ও বৃহস্পতিবার চট্টগ্রামের যেসব এলাকায় বিদ্যুৎ বন্ধ থাকবে!

      
    দিগন্তনিউজডেস্কঃআগামীকাল  বুধবার ও বৃহস্পতিবার (৭-৮ অক্টোবর) চট্টগ্রাম নগরীর গুরুত্বপূর্ণ ও জনবহুল বেশ কিছু এলাকায় সকাল ৭টা থেকে দুপুর ২টা পর্যন্ত বিদ্যুৎ সরবরাহ বন্ধ থাকবে বলে জানানো হয়েছে।

    উন্নয়ন, জরুরি মেরামত ও সংরক্ষণ কাজের জন্য এ ব্যবস্থা নেওয়া হচ্ছে বলে বিদ্যুৎ উন্নয়ন বোর্ডের দেওয়া এক বিজ্ঞপ্তিতে জানানো হয়েছে। তবে কাজ সম্পাদন সাপেক্ষে নির্ধারিত সময়ের আগেও বিদ্যুৎ চালু হতে পারে বলে তাতে জানানো হয়েছে।

    বুধবার, ৭ অক্টোবর—সকাল ৭টা থেকে দুপুর ২টা পর্যন্ত। আগ্রাবাদ এলাকায় বিদ্যুৎ সরবরাহ বন্ধ থাকবে

    বিক্রয় ও বিতরণ বিভাগ, আগ্রাবাদের আওতাধীন ১১ কেভি ফিডার নং-এইচ/১৪ এর আওতায় মিস্ত্রিপাড়ার মুখ হতে দেওয়ানহাট, মনছুরাবাদ, মেম গলি, মনছুরাবাদ সিএসডি গোডাউনসহ দেওয়ানহাটের পার্শ্ববর্তী এলাকাসমূহ।

    বৃহস্পতিবার, ৮ অক্টোবর—সকাল ৭টা থেকে দুপুর ২টা পর্যন্ত

    বিক্রয় ও বিতরণ বিভাগ, আগ্রাবাদের আওতাধীন ১১ কেভি ফিডার নং-এইচ/১৭ এর আওতায় সিডিএ রোড নম্বর-২০, ২১, ২২, ২৩, ২৪, ২৫ ও ইসলামিয়া ব্রিক ফিল্ড এর আশপাশ এলাকা।

    রামপুর এলাকায় বিদ্যুৎ সরবরাহ বন্ধ থাকবে—
    বুধবার, ৭ অক্টোবর—সকাল ৭টা থেকে দুপুর ২টা পর্যন্ত

    বিক্রয় ও বিতরণ বিভাগ, রামপুরের আওতাধীন ৩৩/১১ কেভি উপকেন্দ্রের এইচ/০২ (আংশিক) ফিডারের আওতায় সিএসডি গোডাউন, মহিলা পলিটেকনিক, শারীরিক প্রশিক্ষণ কেন্দ্র, পরিবেশ অধিদপ্তর ও এর আশপাশ এলাকা।

    বৃহস্পতিবার, ৮ অক্টোবর—সকাল ৭টা থেকে দুপুর ২টা পর্যন্ত

    বিক্রয় ও বিতরণ বিভাগ, রামপুরের আওতাধীন ৩৩/১১ কেভি উপকেন্দ্রের এইচ/০৫ (আংশিক) ফিডারের আওতায় বি ব্লক, বিজিবি মাঠ, চুনা ফ্যাক্টরি ও আশপাশ এলাকা।

    গ্রাহকদের সাময়িক অসুবিধার জন্য আন্তরিকভাবে দুঃখ প্রকাশ করেছে চট্টগ্রাম বিদ্যুৎ উন্নয়ন বোর্ড।


    প্রকাশিত: মঙ্গলবার ০৬ অক্টোবর, ২০২০

    Post Top Ad