Header Ads

parkview
  • সর্বশেষ আপডেট

    অস্ত্রের মুখে বাড়ির সদস্যদের জিম্মি করে ডাকাতি!

    মোহাম্মদ তাজুল ইসলাম, গাজীপুরঃ- গাজীপুরের  মৌবাগ এলাকায় অস্ত্রের মুখে বাড়ির সদস্যদের জিম্মি করে স্বর্ণের গহনা ও নগদ টাকা লুট করে নিয়ে গেছে ডাকাতরা।

    শনিবার রাত আনুমানিক তিনটার দিকে  শিমুলতলী মৌবাগ এলাকার  ফরিদ উদ্দিন আহমেদ এর ফ্লাট বাসার দ্বিতীয় তলার গ্রীল কেটে ভেতরে ঢুকে ৭/৮ জনের ডাকাত দল।

    ডাকাতরা বাড়ির মালিক ফরিদ উদ্দিন আহমেদের ছেলে ফায়েলকে প্রথমে অস্ত্রের মুখে বেঁধে ফেলে এর পর একে একে সব কক্ষে ঢুকে পরিবারের নারী শিশুসহ সব সদস্যদের  অস্ত্রের মুখে জিম্মি করে নগদ ৯০ হাজার টাকা, ২২ ভরি স্বর্ণালঙ্কার, মোবাইল ফোনসহ যাবতীয় মূল্যবান জিনিসপত্র নিয়ে যায়। 

    পরিবারের সদস্য ফায়েল বলেন, রাত আনুমানিক তিনটার দিকে তাকে ঘুমন্ত অবস্থায় দেশীয় অস্ত্র গলায় ঠেকিয়ে ডাকাতরা আমাকে জিম্মি করে ফেলে। পরিবারের সদস্যদের কথা ভেবে ডাকাতদের অনুরাধে জানাই তারা যেনো পরিবারের সদস্যদের কোন প্রকার ক্ষতি না করেন। তাদের কথা মতে আলমীরা থেকে সব বের করে দেয়া হয়। 

    তিনি আরও জানান ডাকাত দলের সদস্যরা সবাই ২০ থেকে ২৫ বছরের যুবক। তিনটা থেকে চারটা পর্যন্ত ডাকাতি করে চলে যায়।

    পরক্ষনেই ৯৯৯ ফোন দেয়া হলে পুলিশ দ্রুত ঘটনাস্থলে চলে আসে। এ ডাকাতির ঘটনায় মামলার প্রস্তুতি নিচ্ছেন বলেও জানান ফায়েল। 

    সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আলমগীর হোসেন ভূইয়া জানান, ঘটনার পরপরই সেখানে পুলিশ পাঠানো হয়েছে এবং সকাল থেকে তিনবার পুলিশের উর্ধতন কর্মকর্তারা ঘটনাস্থল পরিদর্শন করেছেন।
    এ বিষয়ে এখনও কোন মামলা হয়নি বলে জানান পুলিশের এ কর্মকর্তা।

    প্রকাশিত: রবিবার ২৩, অগাস্ট ২০২০

    Post Top Ad