Header Ads

parkview
  • সর্বশেষ আপডেট

    গাজীপুরে প্রাইভেট কারের ধাক্কায় দুই নারী নিহত


    মোহাম্মদ তাজুল ইসলাম,গাজীপুরঃ গাজীপুরে প্রাইভেট কারের ধাক্কায় শান্তনা রানী বর্মণ (৩০) এবং রেখা রানী (৩৫) নামে দুই নারী নিহত এবং মায়া রানী বর্মন নামে অপর এক নারী আহত হয়েছে। 
    শনিবার সকালে গাজীপুর সদর উপজেলার ভবানীপুর এলাকায় ঢাকা - ময়মনসিংহ মহাসড়কে এ দুর্ঘটনা ঘটে।

     নিহত শান্তনা রানী বর্মন টাঙ্গাইলের মধুপুর থানার পীরগাছা এলাকার সুনীল চন্দ্র বর্মণের স্ত্রী এবং রেখা রানী গাজীপুর সদর উপজেলার ভবানীপুরের পিংগাইল এলাকার সুকীন চন্দ্র বর্মন এর স্ত্রী।

    নাওজোর হাইওয়ে ফাঁড়ির অফিসার ইনচার্জ মশিউর রহমান জানান, শান্তনা রানীসহ ৩ নারী শ্রমিক সকাল সাড়ে ৮ টার দিকে ভবানীপুর এলাকা দিয়ে মহাসড়ক পার হওয়ার সময় ঢাকাগামী একটি প্রাইভেটকারের সঙ্গে তাদের ধাক্কা লাগে।এতে মহাসড়কে পড়ে গিয়ে মাথায় আঘাত প্রাপ্ত হয়ে শান্তনা রানী ঘটনাস্থলেই নিহত হন। এসময় আহত হয় রেখা রানী ও মায়া রানী নামে অপর দুই নারী।

    স্থানীয়রা তাদেরকে উদ্ধার করে টঙ্গী আহসানউল্লাহ মাস্টার জেনারেল হাসপাতালে পাঠানো হয়। হাসপাতালে নেওয়ার পর রেখা রানীকে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন। 

    আহত মায়া রানিকে আশঙ্কাজনক অবস্থায় ঢাকা পঙ্গু হাসপাতালে পাঠানো হয়েছে।  তিনি আরো জানান, খবর পেয়ে লাশ উদ্ধার করা হয়েছে। নিহত নারী স্থানীয় পলমল গ্রুপের সাফা সোয়েটার কারখানায় চাকুরী করতো বলে জানা গেছে।

    প্রকাশিত: শনিবার, ০৪ জুলাই, ২০২০

    Post Top Ad

    Post Bottom Ad