Header Ads

parkview
  • সর্বশেষ আপডেট

    হজরত মুহাম্মদ (সঃ)- এর মাকে নিয়ে কটূক্তি করায় আটক-১

    মোঃ আল-আমিন, ঝালকাঠিঃ- ঝালকাঠির রাজাপুর উপজেলায় হযরত মুহাম্মদ (সঃ)- কে কটূক্তি করার অভিযোগে দায়ের করা মামলায় আব্দুল শুক্কুর ওরফে পান শুক্কুর (৫২) নামে একব্যক্তিকে গ্রেফতার করেছে থানা পুলিশ। সোমবার (৬ জুলাই) তাকে আ২দালতে তোলা হয়েছে বলে জানিয়েছে পুলিশ। উপজেলার কেওতা গ্রামের প্রয়াত মকরুব আলীর ছেলে।

    রাজাপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা-ওসি মো. জাহিদ হোসেন জানান, শুক্কুরের সাথে তার চাচা শ্বশুর মো. আমজেদ আলীর মধ্যে জমিজমা নিয়ে দীর্ঘদিন থেকে বিরোধ চলে আসছিল। রোববার (৫ জুলাই) রাতে শুক্কুর তার চাচা শ্বশুর আমজেদের বাড়ি যায় এবং জমিজমা নিয়ে তাদের মধ্যে কথা কাটাকাটি হয়। একপর্যায়ে আমজেদ নবীজির নামে শপথ করে বলেন ‘সে যদি শুক্কুরকে জমিজমার অধিকার থেকে বঞ্চিত করে তবে নবী যেন তাকে সাফায়েত না করে।’ এ কথা শুনে শুক্কুর নবীজিকে কটূক্তি করে নবীজির মাকে তুলে গালি দেয়।

    আর এ সময় আমজেদ এর ঘরের পাশেই শরিফ মার্কেটের দোকানে অবস্থান করা স্থানীয়রা সেসব কথা শুনতে পান। পরে বাড়ির মধ্যে গিয়ে প্রতিবাদ জানান ও শুক্কুরকে আটক করে রাখেন। নবীকে নিয়ে কটূক্তি করায় ওই রাতেই শুক্কুরের বিচার দাবি করে বিক্ষোভ করে এলাকার লোকজন।
    খরব পেয়ে রাজাপুর থানা পুলিশ ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি শান্ত করে এবং শুক্কুরকে আটক করে থানায় নিয়ে আসা হয় বলে জানান পুলিশের এ কর্মকর্তা।

    এ ঘটনায় সোমবার (৬ জুলাই) দুপুরে শুক্কুরকে আসামি করে স্থানীয় মো. দুলাল হাওলাদার এর স্ত্রী জেসমিন বেগম বাদী হয়ে ধর্মীয় অনুভূতিতে আঘাতের অভিযোগে রাজাপুর থানায় মামলা দায়ের করেন (মামলা নম্বর ০৫)।

    ওই মামলায় শুক্কুরকে গ্রেফতার দেখিয়ে আদালতে পাঠানো হচ্ছে, বলেন  রাজাপুর থানার ওসি জাহিদ হোসেন।

    প্রকাশিত: সোমবার, ০৬ জুলাই, ২০২০

    Post Top Ad

    Post Bottom Ad