Header Ads

parkview
  • সর্বশেষ আপডেট

    গাজীপুরে স্ত্রীর হাতে স্বামী খুন! স্ত্রী আটক!

    মোহাম্মদ তাজুল ইসলাম, গাজীপুরঃ- গাজীপুরের টঙ্গীতে পরকীয়ার জের ধরে স্বামী সাইফুল ইসলাম(৫০) কে হত্যা করেছে তার স্ত্রী বিউটি আক্তার। এই ঘটনায় টঙ্গী পূর্ব থানার পুলিশ রক্তমাখা ছুরিসহ স্ত্রী বিউটি আক্তার (৪০) কে গ্রেপ্তার করে। বুধবার (০৮ জুলাই) সকালে হিমার দীঘি এলাকার কুদ্দুসের বাড়িতে এ হত্যাকাণ্ডের ঘটনা ঘটে।

    নিহত সাইফুল রংপুর জেলার গঙ্গারচর থানার চাঁনবাগ গ্রামের সামসুল ইসলামের ছেলে। সে পেশায় একজন হকার। পুলিশ ময়না তদন্তের জন্য নিহতের লাশ গাজীপুর মর্গে পাঠিয়েছে।

    টঙ্গী পূর্ব থানার উপ- পরিদর্শক(এসআই) বাবুল  জানান, দির্ঘদিন যাবত পরক্রিয়া জেরে পারিবারিক কলহে জরায় এই দম্পতি।  ঘটনার দিন সকালে কথা কাটাকাটির এক পর্যায়ে স্ত্রী বিউটি ক্ষিপ্ত হয়ে স্বামীর গলায় ছুরি চালিয়ে হত্যা করে। পরে স্ত্রী বিউটি তার কারখানায় কাজে যোগ দেন।

    বেলা ১০টায় কারখানা থেকে ছুটি নিয়ে বাসায় ফিরে আসেন। পরে পাশের ভাড়াটিয়ারা বিষয়টি জানতে পেরে পুলিশে খবর দেয়। খবর পেয়ে ঘটনাস্থলে গিয়ে নিহতের লাশ উদ্ধার করি।
    নিহতের সতের বছর বয়সি ছেলে আরিফ বলেন, মা বাবা প্রায় সময়ই ঝগড়া করতো।আজ সকালে আবার ঝগড়া করে মা অফিসে যাওয়ার আগেই বাবাকে ছুরি     দিয়ে গলা কেটে ঘরে তালা বন্ধ করে চলে যায়।

    এবিষয়ে টঙ্গী পূর্ব থানার অফিসার ইনচার্জ  মোঃ আমিনুল ইসলাম ঘটনাটির সত্যতা নিশ্চিত করে বলেন নিহতের স্ত্রী ও রক্ত মাথা ছুরি উদ্ধার করা হয়েছে।

    প্রকাশিত: বুধবার, ০৮ জুলাই, ২০২০

    Post Top Ad