Header Ads

parkview
  • সর্বশেষ আপডেট

    নোয়াখালী হাতিয়া র‌্যাবের সঙ্গে 'বন্দুকযুদ্ধে' জলদস্যু নিহত। আটক ৪

    hatiya-ra‌yber-sathe-bandukjuddha
    মোঃ ইব্রাহিম, নোয়াখালীঃ- নোয়াখালীর বিচ্ছিন্ন দ্বীপ উপজেলা হাতিয়াতে র‌্যাবের সঙ্গে বন্দুকযুদ্ধে জলদস্যু বাহার বাহিনীর প্রধান বাহার উদ্দিন নিহত হয়েছে।

    বৃহস্পতিবার  ভোরে উপজেলার বুড়িরচর ইউনিয়নের ২নং ওয়ার্ডের শুন্যেরচর গ্রামের সুর্যমুখী খাল এলাকায় এ ঘটনা ঘটে। এসময় র‌্যাব অস্ত্র ও গুলিসহ জলদস্যু বাহিনীর চার সদস্যকে আটক করেছে। নিহত জলদস্যু কমান্ডার মো.বাহার উদ্দিন (৪৩) হাতিয়া উপজেলার বুড়িরচর ইউনিয়নের ৯নং ওয়ার্ডের কালিরচর গ্রামের শাহ আলম এর ছেলে। 

    আটককৃতরা হলো: রাজবাড়ি জেলার কালিয়াকান্দি থানার মো. শাহাদাত শেখর ছেলে মো. শান্ত শেখ (২০), হাতিয়া উপজেলার বান্দাখালী গ্রামের বাদশা মাঝির ছেলে মো. ইউছুফ (৩৫), হাতিয়ার দক্ষিণ শান্তিপুর গ্রামের মৃত মোজাম্মেলর ছেলে আলাউদ্দিন (৪০) ও হাতিয়ার চরকয়লাস গ্রামের মো. আবুল হোসেন’র ছেলে মো.মুরাদ (৩০)র‌্যাব-১১ এর অতিরিক্ত পুলিশ সুপার জসিম উদ্দিন চৌধুরী জানান, জলদস্যু বাহার বহিনীর প্রধান বাহার ও তার লোকজন নিয়ে অবস্থান করছে গোপন সংবাদের ভিত্তিতে এ খবর পেয়ে র‌্যাব সেখানে অভিযান চালালে বাহার বাহিনীর সদস্যরা তাদেরকে লক্ষ্য করে গুলি করে। আত্মরক্ষার্থে র‌্যাবও পাল্টা গুলি করলে বাহার নিহত হয়।

    এসময় ঘটনাস্থল থেকে ছয়টি একনলা বন্দুক ও ছয় রাউন্ড কার্তুজসহ বাহারের চার সহযোগীকে গ্রেপ্তার করা হয়।তিনি আরও জানান, বাহারের বিরুদ্ধে হাতিয়াসহ বিভিন্ন থানায় একাধিক মামলা রয়েছে। মৃতদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য নোয়াখালী সদর হাসপাতালে মর্গে প্রেরণ করা হয়েছে। গ্রেপ্তারকৃতদের হাতিয়া থানায় সোপর্দ করা হয়েছে।

    প্রকাশিত: বৃহস্পতিবার, ১৬ জুলাই, ২০২০

    Post Top Ad

    সজীব হোমিও প্যাথিক হল