Header Ads

parkview
  • সর্বশেষ আপডেট

    কলাপাড়ায় এক বাক প্রতিবন্ধীকে পিটিয়ে মারাত্মক জখম

    রাসেল  কবির মুরাদ, কলাপাড়া-পটুয়াখালীঃ- কলাপাড়ায় সামান্য ও তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে মো: সাইদুর রহমাননামের এক বাক প্রতিবন্ধীকে পিটিয়ে জখম করা হয়েছে। ঘটনাটিঘটেছে রবিবার শেষ বিকালে টিয়াখালী ইউনিয়নের পশ্চিম বাদুরতলীগ্রামে।

    প্রতিবেশী   ফোরকান   গাজী   তাকে   লাঠি   দিয়ে   বেধরকপিটায়। এতে সে গুরুতর জখম হয়। স্থানীয়রা তাকে আহত অবস্থায়উদ্ধার   করে   কলাপাড়া   হাসপাতালে   ভর্তি   করেছে।   এ   ঘটনায়   বাকপ্রতিবন্ধী স্ত্রী মোসা: হামিদা বেগম বাদি হয়ে মো: ফোরকানগাজীর নাম উল্লেখ করে ও অজ্ঞাত ২/৩ জনে অভিযুক্ত করে কলাপাড়া থানায়একটি অভিযোগ দায়ের করেছে।

    আভিযোগ সূত্রে জানা গেছে, ফোরকান গাজীর বাড়ির সীমানায়গাছের ডাল পালা ঘরে টিনের চালে উপর পরে টিন নষ্ট হয়ে যায়। ঘটনারদিন   অভিযুক্ত   ফোরকান   গাজীকে   ডাল   পালা   কাটতে   বলে   হামিদাবেগম। এতে সে ক্ষিপ্ত হয়ে তার স্বামীকে অকথ্য ভাষায় গালিগালাজকরে।   এক   পর্যায়   লাঠি   দিয়ে   পিটাতে   থাকে।   স্থানীয়দেরসহযোগীতায় তার স্বামীকে ঘটনাস্থাল থেকে উদ্ধার করে কলাপাড়াহাসপাতালে ভর্তি করি। বর্তমানে হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে। কলাপাড়া থানার ওসি খন্দকার মোস্তাফিজুর রহমান বলেন, অভিযোগপেয়েছি। তদন্ত করে আইনানুগ ব্যাবস্থা নেয়া হবে।

    প্রকাশিত: মঙ্গলবার ২১ জুলাই, ২০২০

    Post Top Ad