Header Ads

parkview
  • সর্বশেষ আপডেট

    গাজীপুরের কালীগঞ্জে ওয়ারেন্টভূক্ত আসামী ও দুই সহযোগী গ্রেফতার।

    মোহাম্মদ তাজুল ইসলাম, গাজীপুরঃ- গাজীপুরের কালীগঞ্জে ওয়ারেন্টভূক্ত আসামীসহ তার দুই সহযোগীকে আটক করেছে থানা পুলিশ।

    সোমবার (২০ জুলাই) ভোররাতে উপজেলার মোক্তারপুর ইউনিয়নের বড়গাঁও বাজার থেকে তাদের গ্রেফতার করা হয়। এ সময় তাদের দেহ তল্লাসী করে ৫০ পিস ইয়াবা জব্দ করা হয়। বিষয়টি নিশ্চিত করেছেন কালীগঞ্জ থানার অফিসার ইনচার্জ একেএম মিজানুল হক।

    আটকৃতরা হলেন উপজেলার জামালপুর ইউনিয়নের কলাপাটুয়া গ্রামের করিম মোল্লার ছেলে মোঃ শাকিল মোল্লা (৩১), মোক্তারপুর ইউনিয়নের বড়গাঁও (ভিটিপাড়া) গ্রামের নূর মোহাম্মদ ভূঁইয়ার ছেলে আসাদ ভূঁইয়া (২৭) ও একই গ্রামের চাঁন মিয়ার ছেলে মোঃ বুরুজ মিয়া (৩০)।

    কালীগঞ্জ থানার অফিসার ইনচার্জ একেএম মিজানুল হক জানান, সোমবার ভোররাতে মাদকদ্রব্য উদ্ধার ও ওয়ারেন্টেভূক্ত আসামী গ্রেফতারের উদ্দেশ্যে থানার সহকারী উপ-পরিদর্শক (এএসআই) ওমর ফারুকের নেতৃত্বে সঙ্গীয় ফোর্স নিয়ে জামালপুর ইউনিয়নের দোলান বাজার এলাকায় অভিযান চালায়।


    গোপন সংবাদের ভিত্তিতে একই কর্মকর্তা মোক্তারপুর বড়গাঁও গ্রামে অভিযান চালায়। অভিযানে ডাকাতির ওয়ারেন্টসহ ৮ মামলার আসামী মোঃ শাকিল মোল্লা এবং তার দুই সহযোগী আসাদ ভূঁইয়া ও বুরুজ মিয়াকে গ্রেফতার করা হয়।

    সময় তাদের দেহ তল্লাসী করে শাকিলের কাছে ২০ পিছ, আসাদের কাছে ২০ ও বুরুজের কাছে ১০ পিছ ইয়াবাসহ মোট ৫০ পিস ইয়াবা জব্দ করা হয়। ওই কর্মকর্তা আরো জানান, প্রাথমিক জিজ্ঞাসাবাদে গ্রেফতারকৃতরা দেশের বিভিন্ন স্থান থেকে ইয়াবা সংগ্রহ করে এলাকায় বিক্রি করতো বলে স্বীকার করেছে।

    আসামীদে নতুন একটি মাদক  মামলায়  গ্রেফতার দেখিয়ে গাজীপুর আদালতের মাধ্যমে কারাগারে প্রেরণ করা হয়েছে।

    প্রকাশিত: মঙ্গলবার ২১ জুলাই, ২০২০


    Post Top Ad