Header Ads

parkview
  • সর্বশেষ আপডেট

    বিশ্বের শক্তিশালী যারা কথায় কথায় বোমা মারতো তারাও এখন অসহায়


    বিশ্বের শক্তিশালী যারা কথায় কথায় বোমা মারতো তারাও এখন অসহায়

    করোনার ভয়ে সারা বিশ্ব আজ স্থবির; এর সাথে যোগ হয়েছে মৃত্যু। করোনার চলমান এই দুর্যোগে হার মানলে চলবে না; আত্মবিশ্বাস নিয়ে এগিয়ে যেতে হবে। সেইসাথে সবাইকে মেনে চলতে হবে স্বাস্থ্যবিধি। সকালে গণভবন থেকে ভিডিও কনফারেন্সিং এর মাধ্যমে এসএসএফ’র ৩৪তম প্রতিষ্ঠাবার্ষিকীর আয়োজনে যোগ দিয়ে এসব কথা বলেন প্রধানমন্ত্রী।

    প্রধানমন্ত্রী বলেন, শুধু আমরা না, বিশ্বের শক্তিশালী দেশগুলোও অসহায়। যারা কথায় কথায় বোমা মারতো তারাও এখন অসহায়। তারা এখন করোনাভাইরাসের সঙ্গেই পারছে না।

    শেখ হাসিনা বলেন, অতি গুরুত্বপূর্ণ ব্যক্তিদের নিরাপত্তা নিশ্চিতে কাজ করছে এসএসএফ। আর সেজন্য বাহিনীর সদস্যদেরও জীবনের ঝুঁকি নিতে হয়। পাশাপাশি অপরাধের ধরণও পাল্টে যাচ্ছে। তাই বিশেষায়িত এই বাহিনীর সদস্যদের প্রতিনিয়ত উন্নত প্রশিক্ষণ নিশ্চিত করার নির্দেশ দেন তিনি।


    করোনা পুরো বিশ্বকে স্থবির করে দিয়েছে। বাংলাদেশও এই মহামারি মোকাবেলা করছে। অদৃশ্য এ শক্তির বিরুদ্ধে ভীত না হয়ে সাহসের সঙ্গে মোকাবেলা করার আহ্বান জানান প্রধানমন্ত্রী।

    দেশ ও মানুষের সেবা করার সুযোগ দেয়ায় জনগণকে ধন্যবাদ জানিয়ে প্রধানমন্ত্রী বলেন, আমি দেশের মানুষকে, জনগণকে ধন্যবাদ জানাই। তারা আমাকে ভোট দিয়ে নির্বাচিত করে দেশের সেবা করার সুযোগ দিয়েছে।


    প্রকাশিত: সোমবার, ১৫ জুন, ২০২০

    Post Top Ad