• সর্বশেষ আপডেট

    কাপাসিয়ায় ঔষধ ফার্মেসি ও বাজারের ইজারাদারকে জরিমানা


    মোহাম্মদ তাজুল ইসলাম, গাজীপুর:গাজীপুরের কাপাসিয়ায় মেয়াদত্তীর্ণ ও আমদানি নিষিদ্ধ ওষুধ বিক্রি ও ড্রাগ লাইসেন্স না থাকায় সহ বিভিন্ন অভিযোগে পাঁচ ফার্মেসিকে ৩০ হাজার টাকা জরিমানা করেন ভ্রাম্যমাণ আদালত । এ ছাড়াও সরকারি নির্দেশ অমান্য করায় বীর উজলী বাজারের ইজারাদারকে ২০ হাজার টাকা জরিমানা করা হয়েছে। 

    গত ২৮ জুন রবিবার বিকালে কাপাসিয়া সদর , আমরাইদ, বীর উজলী ও টোক বাজারে ভ্রাম্যমাণ আদালতের মাধ্যমে উপজেলা নির্বাহী অফিসার ও ম্যাজিস্ট্রেট মোসাঃ ইসমত আরা অভিযান চালিয়ে এ জরিমানা করেন। এসময় তাকে সহযোগিতা করেন গাজীপুর ঔষধ প্রশাসন অধিদপ্তরের তত্ত্বাবধায়ক মরুময় সরকার ও কাপাসিয়া থানা পুলিশ । ভ্রাম্যমাণ আদালত সূত্রে , কাপাসিয়া সদরের রিপন ফার্মেসিকে ১০ হাজার টাকা, আমরাইদ বাজারের ওমর ফারুককে ২ হাজার, বিল্লালকে ৫ হাজার, মোমেনকে ১০ হাজার এবং টোক বাজারের মাহবুব ফার্মেসিকে ৩ হাজার টাকাসহ মোট ৩০ হাজার টাকা জরিমানা করা হয় এবং বীর উজলী বাজারের ইজারাদার নূর মোহাম্মদকে ২০ হাজার টাকা জরিমানা করা হয়েছে।

     উপজেলা নির্বাহী অফিসার মোসাঃ ইসমত আরা বলেন, মেয়াদত্তীর্ণ ও আমদানি নিষিদ্ধ ওষুধ বিক্রির ড্রাগ লাইসেন্স না থাকার অপরাধে ৫ ফার্মেসিকে ৩০ হাজার টাকা জরিমানা করা হয়েছে । অপরদিকে সরকারি নির্দেশ না মানায় বীর উজলী বাজারের ইজারাদারকে ২০ হাজার টাকা জরিমানা করা হয়েছে ।

    প্রকাশিত: মঙ্গলবার, ৩০ জুন, ২০২০